×
EntertainmentVideoViral Video

‘খোকাবাবুর খেলাঘর’ যাত্রায় নায়ক ভুবন বাদ্যকর! গাইছেন নিজের প্রিয় গান, না দেখলে চরম মিস

কালীপুজোর দিন নতুন গান নিয়ে হাজির হয়েছিলেন ভুদন বাদ্যকর (Bhuban Badyakar)। গানের নাম ছিল ‘ফ্রি সেলে কাঁচা বাদাম’। ঠিক কালি পুজোর দিন রিলিজ হয়েছে তার এই নতুন গান। ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গান দিয়েই তার জীবনে উত্থান। তবে সেসব পেরিয়ে এখন কাঁচা বাদাম নয় বরং তাকে শিল্পী হিসাবে এক নামে চিনবে সবাই এটাই তার একটি আশা। তাই গানের পাশাপাশি এবার অভিনয়ের মঞ্চেও হাতে খড়ি হয়ে গেল ভুবন বাবুর।

ADVERTISEMENT

আপনাদের জানিয়ে রাখি বেশ কয়েকদিন ধরে ভুবন বাদ্যকরকে সোশ্যাল মিডিয়া অথবা কোথাও অনুষ্ঠান করতে দেখা যায়নি। সবাই ভেবেছেন হয়তো হারিয়ে গেছেন তিনি। আসলে গত ছয় মাস ধরে তার নতুন যাত্রা পালার জন্য অভিনয় রপ্ত করছিলেন। খোকাবাবুর খেলাঘর’ নামে একটি যাত্রাতে অভিনয়ের মধ্য দিয়ে তিনি অভিনয় জগতে পা রেখেছেন।

নিজের ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে একটি এক মিনিটের ভিডিওর মাধ্যমে সেই যাত্রার কিছু মুহূর্ত তুলে ধরেছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে ভুবন বাদ্যকর মঞ্চে দাঁড়িয়ে রয়েছেন অজস্র দর্শকদের সামনে। সেখানে আরও দুজন অভিনেতা অভিনেত্রী অভিনয় করছেন। আর সেই মঞ্চেই তিনি গাইছেন তার বিখ্যাত ভাইরাল কাঁচা বাদাম গান।

তার সাজ সজ্জা যে দর্শকদের ভালো লেগেছে কমেন্ট বক্স দেখলেই তার প্রমাণ পাওয়া যাচ্ছে। কিন্তু কেমন অভিনয় করলেন ভুবন বাদ্যকার? যদিও সে বিষয়ে এখনও কিছু জানা সম্ভব হয়নি। তবে পাকাপোক্ত অভিনেতা হয়ে ওঠার দৌড়ে যে ভুবন বাদ্যকর বদ্ধ পরিকর তা বুঝতে অসুবিধা হবে না।