EntertainmentVideoViral Video

পরনে নীল স্কার্ট ও দুধ সাদা টপ, জনপ্রিয় গানের তালে লাস্যময়ী নাচ ভোজপুরি কুইন মোনালিসার, ভাইরাল ভিডিও

Monalisa Dance Video: ভোজপুরি কুইন মোনালিসা (Monalisa) এখন ৯০ দশকে ফিরে গেছেন। নিজে যদিও ৮০ দশকের কিড তবে এখন তিনি মজেছেন ৯০ দশকের জনপ্রিয় গানে। ভোজপুরি সিনেমার নাম নিলেই হটবম্ব অভিনেত্রী মোনালিসার কথা প্রথমেই আসবে। সেই কারণেই তার ব্যক্তিগত জীবন সম্পর্কে দর্শকদের জানার ইচ্ছের শেষ নেই। এবার মোনালিসার দুর্দান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে যা মুহূর্তের মধ্যে হয়ে উঠেছে ভাইরাল।

ভিডিওতে দেখা গেল নায়িকা নীল রঙের শর্ট স্কার্ট ও সাদা রঙের স্লীভলেস ক্রপ টপ পরেছেন। যার ফলে মোনালিসার উন্মুক্ত উরু ও পেট দেখে এমনিতেই ঘাম ছুটবে নেটিজেনদের। তবে শুধু তাই নয় ন্যুড মেকআপ, খোলা চুল ও দুর্দান্ত শরীরী লাস্যময়ী নাচে ঘাম ছুটবে পুরুষদের। নব্বই দশকের বিখ্যাত গান ‘মুঝকো কেয়া হুয়া হেয়’,’ছাইয়া ছাইয়া’,’আঁখিয়ন সে গুলি মারে’ এই ধরণের জবরদস্ত হিট গানে নাচ দেখালেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

কিছু ঘন্টার মধ্যেই ৯৫ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছে তার এই ভিডিও। আর নেটিজেনরা যা কমেন্ট করেছে তা সত্যি অসাধারণ। কেউ লিখেছে -‘সেক্সি মোনা’ আবার কেউ লিখেছে -‘তুমি ও তোমার রূপ যেন প্রতিদিন সুন্দর হয়ে যাচ্ছে’। বর্তমানে ৫.১ মিলিয়ন ফলোয়ার্স আছে তার ইনস্টাগ্রামে। বেশ বিরাট সোশ্যাল মিডিয়া পরিবার তৈরী করেছেন হট অভিনেত্রী। তাই সময় করে তার বিকিনি ফটো কিংবা ওয়েস্টার্ন ড্রেসের ফটোশুট একবার দেখে আসতেই পারেন আপনি।

Related Articles