×
EntertainmentVideoViral Video

স্বল্প পোশাকে উন্মুক্ত উরু ও নাভি, লাস্যময়ী ভঙ্গিতে দুর্দান্ত Belly Dance ভোজপুরি অভিনেত্রী নম্রতার, ভাইরাল ভিডিও

Namrata Malla Belly Dance: সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন এখন বহু মানুষ পরিচিতি পেয়েছে। তারা হয়ে উঠেছে সেলেব্রেটি। যেমন ভোজপুরি নায়িকা ও ইন্টারনেট সেনসেশন নম্রতা মাল্লা (Namrata Malla)। ৩৩ বছর বয়সী নম্রতা মুম্বাইতে থাকেন। মূলত মডেলিং করতেন তিনি। তবে পরিবর্তিতে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বেশ অনেক কাজ করেন। তিনি দুর্দান্ত বেলি ডান্স (Belly Dance) করেন। YoutubeInstagram-এ আয়েদিন তাকে নাচতে দেখা যায়।

ADVERTISEMENT

সম্প্রতি তার একটি বেলি ডান্স ভিডিও ব্যাপক ভাইরাল (Viral) হয়েছে ইনস্টাগ্রামের মাধ্যমে। যেখানে নীল রঙের হাই থাই স্লিটেড লং স্কার্ট ও ব্রালেট পরেছেন তিনি। খোলা চুল, মেকআপ ও এমন লাস্যময়ী নাচ যা মন কেড়েছে নেটিজেনদের। তার বক্ষবিভাজকা সম্পূর্ণ স্পষ্ট যা এক আলাদা উষ্ণতা ছড়িয়েছে ভিডিওতে। তার ইনস্টাগ্রামে বিকিনি ফটোর এক সে এক সম্ভার যা দেখলে রাতের ঘুম উড়ে যাবে নেটিজেনদের।

ভিডিওটি এখনও পর্যন্ত ৬০ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন। তার সাথেই অহরহ কমেন্ট করছেন নেটিজেনরা। ইনস্টাগ্রামে তার বর্তমানে ১.৪ মিলিয়ন ফলোয়ার্স আছে। অল্প সময়ের মধ্যেই যে তিনি মানুষের মনে বিরাজ করেছেন তা বোঝা যাচ্ছে। সাথেই তার এমন সুঠাম ফিগার ও পাতলা কোমরের নাচ যা দেখলে ঘাম ঝরতে বাধ্য আপনারও।

 

View this post on Instagram

 

A post shared by Namrata Malla Zenith (@namritamalla)

 

ADVERTISEMENT

Related Articles