×
EntertainmentVideoViral Video

দুধ সাদা বরফের ওপর জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচ অভিনেত্রী সন্দীপ্তার, মুগ্ধ অনুরাগীরা

‘সন্দীপ্তা সেন’ (Sandipta Sen) এখন বাংলা টেলিজগতের এক পরিচিত নাম। ‘স্টার জলসা’ (Star Jalsha) চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘দুর্গা’- থেকে তাঁর কেরিয়ার শুরু করেন। ‘দুর্গা’ চরিত্রে অসাধারণ অভিনয় করে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন সন্দীপ্তা সেন।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

ADVERTISEMENT

সন্দীপ্তার জন্ম ও বেড়ে ওঠা কলকাতায়। তিনি আশুতোষ কলেজ থেকে মনোবিজ্ঞানে গ্র‍্যাজুয়েশন করেছেন। এরপর কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধীনস্ত রাজাবাজার সায়েন্স কলেজ থেকে অ্যাপ্লায়েড সাইকোলজিতে মাস্টার্স করেন। সন্দীপ্তা ‘দুর্গা’-য় অভিনয়ের জন্য ২০০৯ ও ২০১০ সালে টেলি সম্মান পুরষ্কার পেয়েছেন। ২০১১ সালে ‘টাপুর টুপুর’ এবং ২০১৪ সালে ‘তুমি আসবে বলে’ নামে দুটি সিরিয়ালে সন্দীপ্তাকে দেখা যায়। ২০১৪, ২০১৫ ও ২০১৭ সালেও শ্রেষ্ঠ অভিনেত্রীর টেলি সম্মান পুরষ্কার পান সন্দীপ্তা। ‘প্রতিদান’, ‘আয় খুকু আয়’, ‘করুণাময়ী রাণী রাসমণি’-উত্তর পর্ব ইত্যাদি ধারাবাহিকেও সন্দীপ্তা চুটিয়ে কাজ করেছেন। সন্দীপ্তা ওটিটি (OTT) প্ল্যাটফর্ম হইচইয়ের (Hoichoi) ওয়েব সিরিজ ‘বোধন’-এ দুর্দান্ত অভিনয় করার জন্য দর্শক ও সমালোচকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সন্দীপ্তা সোশ্যাল মিডিয়ায় (Social Media) বেশ সক্রিয়। তিনি প্রায়ই তাঁর বিদেশে সোলো ট্রিপয়ের (Solo trip) ছবি ও রিল ভিডিও (Reel video) ভক্তদের সাথে শেয়ার করেন। সম্প্রতি সন্দীপ্তা তাঁর ইন্সটাগ্রামে (instagram) অ্যাকাউন্ট থেকে একটি রিল ভিডিওটি পোস্ট করেছেন। ভিডিওটির ক্যাপশনে সন্দিপ্তা লিখেছেন ‘The Top of Germany’। এখানে জনপ্রিয় হিন্দি গান ‘জওয়ানি তেরি’-র সাথে সন্দীপ্তাকে বরফের মধ্যে ওয়েস্টার্ন ড্রেসে ক্যাজুয়ালি নাচতে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সন্দীপ্তার রিল ভিডিওটি ভাইরাল হয়েছে। ২০ হাজারের বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। এছাড়া এসেছে প্রচুর কমেন্ট । এককথায় নেটিজেনরা সন্দীপ্তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।