×
Entertainment

বাংলার জয়জয়কার! দেশ ছাড়িয়ে আফ্রিকার চ্যানেলে ‘মিঠাই’ ধারাবাহিক, খুশিতে ডগমগ ভক্তরা

বাঙালিদের আবেগের একটি জায়গা হল মিষ্টি। সুখে হোক বা দুঃখে মিষ্টি ছাড়া একেবারেই চলে না। আর সেই মিষ্টি সঙ্গে একটি একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল ‛মিঠাই’ (Mithai)। এমনকি এই ধারাবাহিকের ট্যাগলাইন হল ‛সুখে দুঃখে মিষ্টি মুখে মিঠাই’। এই সিরিয়ালের হাত ধরেই সকলের কাছে পরিচিতি পেয়েছে গ্রাম বাংলার অতি জনপ্রিয় মিষ্টি মনোহরা।

বাংলার জয়জয়কার! দেশ ছাড়িয়ে আফ্রিকার চ্যানেলে ‘মিঠাই' ধারাবাহিক, খুশিতে ডগমগ ভক্তরা -

ধারাবাহিকের জনপ্রিয়তা মানেই সেই ধারাবাহিক অন্য ভাষায় সম্প্রচারিত হবে এ নতুন কিছু নয়। তবে, ভারতের বাইরে অন্য কোনো দেশে বাংলা সিরিয়ালের রূপান্তর হচ্ছে এমন বিষয় কিন্তু দেখা যায় না একেবারেই। তবে, এবার এমনই কিছু হল ‛মিঠাই’ ধারাবাহিকের ক্ষেত্রে। ‛জি ওয়াল্ড আফ্রিকা’ চ্যানেলে সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিক। আর এটা যে, বাঙালি সহ গোটা মিঠাই টিমের কাছে কতবড় গর্বের বিষয় তা আশাকরি বলে বোঝানোর নয়।

বাংলার জয়জয়কার! দেশ ছাড়িয়ে আফ্রিকার চ্যানেলে ‘মিঠাই' ধারাবাহিক, খুশিতে ডগমগ ভক্তরা -

বর্তমানে একবছর গড়াতে না গড়াতেই সিরিয়াল বন্ধের মুখে পড়ছে। কিন্তু সেই জায়গায় দাঁড়িয়ে মিঠাই পেরিয়েছে দুই বছর। একটা সময় টানা ৫৬ সপ্তাহ টিআরপি তালিকায় সেরার সেরা জায়গা ধরে রেখেছিল মিঠাই ধারাবাহিক। যদিও এখন সেই স্রোতে খানিকটা ভাঁটা পড়েছে। তবে, সেরা দশে আছে মিঠাই। ধারাবাহিকে মিঠাই রানী মারা যাওয়ার পর অনেক পরিবর্তন এসেছে।

বাংলার জয়জয়কার! দেশ ছাড়িয়ে আফ্রিকার চ্যানেলে ‘মিঠাই' ধারাবাহিক, খুশিতে ডগমগ ভক্তরা -

যদিও মিঠাইয়ের মতো দেখতে মিঠির হাত ধরেই স্বাভাবিক জীবনে ফিরছে মোদক পরিবার। কিন্তু মিঠাই-মিঠি নিয়ে গল্পে একটা রহস্য গড়ে উঠেছে। আর সেই রহস্যের সমাধান খুব তাড়াতাড়ি হবে বলেই আশা রাখছেন দর্শকেরা। বর্তমানে একটা তালগোল পাকানো বিষয় হয়ে দাঁড়িয়েছে ধারাবাহিকে। আর যা দেখতে দেখতে রীতিমতো হাঁপিয়ে উঠেছেন দর্শকেরা।

সকলেই এখন অপেক্ষা করে আছে মিঠাই-মিঠি রহস্য সমাধানের। এবার শুধু দেখার পালা আগামী দিনে কোনদিকে মোড় নেয় ধারাবাহিক।

নেয় ‛মিঠাই’ ধারাবাহিক।