×
EntertainmentVideoViral Video

দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন বাংলার ছেলে রাজদ্বীপ, খুশি হয়ে বিরিয়ানি খাওয়ালেন অনু মালিক, ভাইরাল ভিডিও

‛সারেগামাপা লিটিল চ্যাম্প’ র (Sa Re Ga Ma Pa Little Champs) মঞ্চে রাজদ্বীপের গানে মন জুড়ালো বিচারকদের। বিরিয়ানি প্রিয় রাজদ্বীপ এতটাই বিরিয়ানী ভালোবাসেন যে তাকে তিনবেলাই বিরিয়ানি দিলে ভালো হয়। এমনটাই জানিয়েছেন তার বাবা। খাওয়া আর গাওয়া এই দুটোই তার পছন্দের। এমনকি রাজদ্বীপ জানায় যে, সে কলকাতায় বিরিয়ানী খেয়েছে। আর খেয়েছে তার মায়ের হাতের।

ADVERTISEMENT

তবে, সে ছবিতে আর ভিডিওতে মুম্বাইয়ের বিরিয়ানি দেখেছে। আর তখনই অনু মালিক তাকে বলেন যে, সে গান গেয়ে নিক তারপর তাকে মুম্বাইয়ের সবচেয়ে ভালো হোটেলের বিরিয়ানি খাওয়াবে। এদিন ‛চিরদিনই তুমি যে আমার’ গানটি গায় রাজদ্বীপ। বাংলা ও হিন্দি দুই ভার্সানই মিক্সড করে গায়। স্বভাবতই তার গানের গলায় মুগ্ধ হয় বিচারকরা। ছেলের গানে বাবার চোখ জলে ভরে যায়।

এমনকি জি টিভির সারেগামাপার মঞ্চকে ধন্যবাদ জানায় তার ছেলেকে সুযোগ করে দেওয়ার জন্য। ১২ বছরের রাজদ্বীপ ঘোষ তার গান দিয়েই প্রমান করে দেয় যে পৃথিবীর সর্বত্রই বহু প্রতিভা রয়েছে। সময়ের সঙ্গে সঙ্গে যা উঠে আসে সকলের সম্মুখে। আবার কিছু প্রতিভা যেমন সকলের চোখের আড়ালেই রয়ে যায়।

তবে, সম্প্রতি ১২ বছর বয়সের একটি বাচ্চার অসাধারণ গানের প্রতিভার প্রকাশ পেল ‛সারেগামাপা লিটিল চ্যাম্প’ র (Sa Re Ga Ma Pa Little Champs) মঞ্চে। আর সেই ভিডিওই ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।