×
Entertainment

মা হতে চলেছেন স্বস্তিকা মুখার্জি? নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রীর বেবি বাম্পের ছবি

বেবি বাম্প নিয়ে মিরর সেলফিতে মজে অভিনেত্রী স্বস্তিকা (Swastika Mukherjee)। ছবি দেখে তাজ্জব নেটিজেনরা। এই তো দিন কয়েক আগে পাত্র চাই এর বিজ্ঞাপন দিয়ে লম্বা একটি পোস্ট করেছিলেন অভিনেত্রী। সঙ্গে খোলসা করেই জানিয়েছিলেন নিজের পছন্দ-অপছন্দের কথা। এরপর কিছুদিন যেতে না যেতেই বেবি বাম্প নিয়ে পোস্ট। আর সেই ছবিতেই এখন শুভেচ্ছার বার্তায় ভরাচ্ছেন নেটিজেনরা।

মা হতে চলেছেন স্বস্তিকা মুখার্জি? নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রীর বেবি বাম্পের ছবি -

সম্প্রতি স্বস্তিকা নিজের ফেসবুক হ্যান্ডেলেই শেয়ার করেছেন এই ছবি। যেখানে তার পরনে রয়েছে নীল রঙের সালোয়ার। চোখে মুখে হালকা ক্লান্তির পাশাপাশি হালকা হাসি। খোলা চুলে বেবি বাম্পে হাত রেখে অন্যদিকে তাকিয়ে নিজের মতোন ছবি তুলেছেন অভিনেত্রী। যদিও ছবি শেয়ার করার পর থেকেই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিছে নায়িকার কমেন্টবক্স।

মা হতে চলেছেন স্বস্তিকা মুখার্জি? নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রীর বেবি বাম্পের ছবি -

কেউ লিখেছেন ‛জানতাম স্বস্তিকা ডিভোর্সি। কিছুই তো বুঝতে পারছি না’। আবার কেউ প্রকাশ্যেই অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। তাহলে কি সত্যিই স্বস্তিকা মা হতে চলেছেন? আরে মশাই সেসব কিছুই না। আগামীকাল অর্থাৎ পয়লা ডিসেম্বর নেটফ্লিকসে মুক্তি পেতে চলেছে স্বস্তিকার ওয়েবসিরিজ ‛কোয়ালা’। যদিও অনেকে এটিকে ‛কালা’ বলেও সম্মোধন করছেন।

মা হতে চলেছেন স্বস্তিকা মুখার্জি? নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রীর বেবি বাম্পের ছবি -

আর সেখানেই স্বস্তিকাকে একাধিক লুকে দেখা যাবে। এই তার মধ্যেই একটি লুক গর্ভবতী হওয়া। আর সেটাই অভিনেত্রী শেয়ার করেছেন তার অনুরাগীদের সঙ্গে। স্বস্তিকার চরিত্রের নাম উর্মিলা। বরাবরই স্বস্তিকা একজন স্বাধীনচেতা মনের মানুষ হিসেবে পরিচিত। নিজের মনের কথা বলতে দুবার ভাবেন না। অকপট, সাহসী একজন অভিনেত্রী স্বস্তিকা নিজের জীবনটা নিজের ছন্দেই কাটান। আর এই কারণে তিনি অনেকের কাছেই প্রশংসার পাত্রী।

কিন্তু অনেকেই আবার তাকে নিয়ে নানান রকম ট্রোলিং থেকে শুরু করে কটাক্ষ করতে ছাড়েন না। যদিও তাতে কুচ পরোয়া নেই তার। এবার দেখার পালা অভিনেত্রীর আসন্ন ওয়েবসিরিজ কতটা মনজয় করতে পারে সকলের।