×
Entertainment

‘আপনার বর এতো খাটো কেন, পুরো ভাই লাগছে’! বিয়ে করেই নেটিজেনদের কটাক্ষের শিকার অভিনেত্রী রুশা

আজকালকার যুগের মানুষজন কেবলমাত্র খাতায়-কলমেই শিক্ষিত হচ্ছেন। তাদের মানসিক উন্নতি বলতে গেলে কিছুই হয়নি। আর তার প্রমান পাওয়া বিভিন্ন মন্তব্য দেখে। এমনিতেই সেলিব্রেটিদের নিয়ে মানুষের উত্তেজনার শেষ নেই। আর তারমধ্যে যদি পান থেকে চুন খসে তাহলে তো আর বিদ্রুপের সীমা থাকেনা। সম্প্রতি এবার তেমনটাই হল অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়ের (Roosha Chatterjee) বিয়ের ছবি নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by The Wedding Canvas (@twc2014india)

বাংলা টেলিভিশন জগতের একজন সুপরিচিত অভিনেত্রী হলেন রুশা। ‛ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিক দিয়ে প্রথম পা রেখেছিলেন অভিনয় জগতে। কিন্তু একসময় স্টার জলসার পর্দায় চলা জনপ্রিয় ধারাবাহিক ‛তোমায় আমায় মিলে’- ধারাবাহিক দিয়ে মনজয় করেছিলেন সকলের। এরপর থেকে তাকে সাইড রোলেই অভিনয় করতে দেখা গিয়েছে। তবে, বর্তমানে অভিনয় জগতকে বাই বাই বলে ১৯ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by The Wedding Canvas (@twc2014india)

পাত্রের নাম অনুরণ রায়চৌধুরী (Anuran Roychowdhury)। পেশায় তিনি সফ্টওয়ার ইঞ্জিনিয়ার। বাড়ি অশোকনগরে হলেও কর্মসূত্রে থাকেন বিদেশেই। আর তাইতো বিয়ের পর রুশাও যাবেন বিদেশে। প্রেম করে নয় দেখাশোনা করেই মায়ের পছন্দের ছেলেকে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন রুশা। আর বিয়ের ছবি প্রকাশ্যে আসার পর থেকেই সেই নিয়ে শুরু হয়েছে শোরগোল। রীতিমতো কটাক্ষ ও মিমের বন্যায় ভরে গিয়েছে নেটপাড়া।

 

View this post on Instagram

 

A post shared by The Wedding Canvas (@twc2014india)

কেউ বিয়ের ছবি দেখে লিখেছেন ‛বরের গ্রোথ ঠিক হয়নি। আরেকটু বাকি আছে মনে হয়’। আবার কেউ লিখেছেন ‛মানিয়েছে, তবে বরের বয়স কম লাগছে’। আবার কেউ তো বরকে নিয়ে রীতিমতোন খিল্লি উড়িয়ে বলেছেন,‘এতো খাটো কেন, পুরো ভাই লাগছে’!যদিও অনেকেই আবার অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।