Entertainment

Puja Banerjee: পরনে পাতলা নেটের শাড়ি স্লিভলেস ব্লাউজ, অভিনেত্রী পূজার রূপে মুগ্ধ নেটজনতা

হিন্দি টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন পূজা ব্যানার্জি (Puja Banerjee)। হিন্দির পাশাপাশি কয়েকটি বাংলা সিনেমাতেও কাজ করেছে পূজা। দুটো জায়গাতেই সমান ভাবে জনপ্রিয়তা পেয়েছে সে। তবে, এবার পূজার হট লুকে রীতিমতো ঘায়েল হয়েছে নেট জনতা। সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে তিনটি ছবি পোস্ট করেছেন। যা দেখে রীতিমতো চক্ষু ছানাবড়া হয়েছে সকলের।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

এদিন সাদা রঙের ফ্লোরাল প্রিন্টের নেটের শাড়িতে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। সঙ্গে হালকা গোলাপি রঙের ফিতে দেওয়া ব্লাউজ। গলায় হার। খোলা চুলে অভিনেত্রীর এই সৌন্দর্য্য দেখে রীতিমতো ভিরমি খেয়েছে পূজার পুরুষ ভক্তরা। ছবিটি পোস্ট করে পূজা (Puja Banerjee) ক্যাপশনে লেখেন যে, ‘ইন লাভ উইথ দিস শাড়ি’। গতবছর ৯ অক্টোবর মুম্বাইয়ের (Mumbai) একটি বেসরকারি হাসপাতালে পূজা জন্ম দেয় ফুটফুটে একটি পুত্র সন্তানের।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

ছেলের জন্মের পর সহজেই তাঁর মুখ প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। তবে, ছেলের বয়স কয়েক মাস হওয়া অন্তর কেক কেটে সেলিব্রেট করেন বৈকি। ছেলের নাম রাখেন কৃশিব। ‘তুজ সঙ্গ প্রীত লগাই সাজনা’ ধারাবাহিকের সেট থেকেই কুনাল (Kunal Verma) ও পূজার (Puja Banerjee) প্রেমের সূত্রপাত। এখন তাঁরা প্রেমিক-প্রেমিকা, স্বামী-স্ত্রী র পর হয়ে উঠেছে বাবা-মা। তবে, ছেলের জন্মের পরও পূজার এই গ্লামার দেখে সকলেই বেশ অবাক হয়েছেন বৈকি। নিজেকে যেভাবে মেন্টেইন করে রেখেছেন অভিনেত্রী তা সত্যিই প্রশংসনীয়। সম্প্রতি পূজার এই শাড়ি পরা লুকের ছবি হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে

Related Articles

Back to top button