×
Entertainment

মাত্র ১৫ বছর বয়সে প্রেমিকের হাত ধরে মুম্বাই পালিয়ে এসেছিলেন পূজা, তারপর যা হয়েছিল অভিনেত্রীর সঙ্গে!

মাত্র ১৫ বছর বয়সেই বয়ফ্রেন্ডের হাত ধরে মুম্বাই এসেছিলেন অভিনেত্রী পূজা! এক সাক্ষাৎকারে জানিয়েছেন নিজের জীবনের এই গোপন কথা। বাংলা টেলিভিশন (Television) তথা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন পূজা ব্যানার্জি (Puja Banerjee)। ২০২০ সালে করোনা আবহেই সহ অভিনেতা কুণাল বর্মার সঙ্গে আইনি ভাবে বিয়ে সারেন অভিনেত্রী। এরপর তাদের কোল জুড়ে আসে তাদের সন্তান কৃশিব।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

এরপর ছেলে খানিকটা বড় হতেই ধুমধাম করে বৈদিক মতে ২০২১ সালে বিয়ে সারেন এই তারকা জুটি। গোয়ায় ধুমধাম করে তাদের বিয়ের আসর বসেছিল। ছেলেকে সঙ্গে নিয়েই নিয়ম নীতি মেনে বিয়ে করেন পূজা – কুণাল (Puja – Kunal)। ছোট পর্দা হোক বা বড় পর্দা দুই জায়গাতেই সমান ভাবে সাফল্য পেয়েছেন পূজা। টলিউডে দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ ২’ ও মিঠুন পুত্র মহাক্ষয়ের বিপরীতে ‘রকি’ সিনেমায় তাকে অভিনয় করতে দেখা গিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

এছাড়া হিন্দি ধারাবাহিক ‘দেবন কি দেব মহাদেব’ এ পার্বতী ও ‘পাপ’ ওয়েব সিরিজে তার অভিনয় যথেষ্ঠ প্রশংসা পেয়েছে দর্শকমহলে। তবে, জানেন কি কুনাল নয় পূজার প্রথম বয়ফ্রেন্ড ছিল অর্ণয়। আর তার হাত ধরে মাত্র ১৫ বছর বয়সে বাড়ি থেকে পালিয়ে মুম্বাই চলে আসেন অভিনেত্রী। কিন্তু সেই সম্পর্ক পরে ভেঙে যায়। অর্ণয় পূজাকে মুম্বাইতে একা রেখেই চলে আসে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

আর তখন পূজা বুঝতে পারেন তারজন্য বাবা মাকে কতটা হেনস্থা হতে হয়েছে। তখন পূজা ঠিক করে নিজেকে প্রতিষ্ঠিত করবেই। সেই থেকে একেরপর এক অডিশন দিয়ে অবশেষে পা রাখেন অভিনয় জগতে। আর এখন তার জনপ্রিয়তার কথা কারোর কাছেই অজানা নয়।