Entertainment

Nusrat Jahan: মা হওয়ার পর দ্বিগুন বেড়েছে গ্ল্যামার, অভিনেত্রী নুসরতের হট লুকে ফিদা সাইবারবাসী, মূহুর্তে ভাইরাল ছবি

মা হওয়ার পরে ফের হট লুকে ধরা দিলেন বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সম্প্রতি নুসরত নিজের ইন্সট্রাগ্রাম (Instragram)হ্যান্ডেলে তিনটি ছবি পোস্ট করেছেন। দুটি ছবিতে তাঁকে গাছে হেলান দিয়ে নিজের ভঙ্গিমায় ছবি তুলতে দেখা যাচ্ছে। তাঁর পরণে রয়েছে হালকা গোলাপি রঙের অন্তবাস। আর তার উপর প্রিন্টেড জ্যাকেট। কানে সাদা রঙের গোল ইয়ার রিং। খোলা চুলে অভিনেত্রীর এই লুক নিমেষেই ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

চলতি বছরের ২৬ আগস্ট পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে সি-সেকশনের মাধ্যমে অভিনেত্রী (Actress) জন্ম দেয় ফুটফুটে এক পুত্র সন্তানের। আর ছেলের বয়স এক মাস হতে ন হতেই তাঁকে সামলে শ্যুটিং ফ্লোরে ফিরেছেন অভিনেত্রী। সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত ‘জয় কালী কলকাতাওয়ালী'(Joy Kali Kalkattawali) সিনেমার শ্যুটিং (Shooting) করছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

আর তার মাঝেই সারছেন ফটোশ্যুট (Photoshoot)। তবে, সদ্দ্যই যে তিনি মা হয়েছেন তা কোনভাবেই ধরা দেয়নি অভিনেত্রীর চোখে মুখে। বরং মা হওয়ার পর তাঁর গ্ল্যামার যেন দ্বিগুণ বেড়ে গিয়েছে। গোলাপি রঙের আইস্যাডো দেওয়া চোখ সঙ্গে নুড লিপস্টিকে অভিনেত্রীর এই উষ্ণ চাউনি বরাবরের মতোই ঘুম উড়িয়েছে পুরুষ ভক্তদের। সম্প্রতি নুসরতের (Nusrat Jahan) এই নতুন ফটোশ্যুটের ছবি হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button