EntertainmentVideoViral Video

পরনে হট প্যান্ট-টপ, ‘Jugnu’ জ্বরে আক্রান্ত হয়ে তুমুল নাচ ‘তারক মেহতা কা উল্টা চশমা’ খ্যাত ববিতা জির! ভাইরাল ভিডিও

বাঙালি মেয়ে বোম্বে গিয়ে নাম করেছে এমন উদাহরণ পাওয়াই যায় এখন। সম্ভবত সব থেকে জনপ্রিয় ধারাবাহিক ‘তারক মেহতা কা উল্টা চশমা’ যা এখন দর্শকের মন জয় করে চলেছে। সেখানের বিখ্যাত চরিত্র ববিতা জি যার আসল নামে মুনমুন দত্ত (Munmun Dutta) সে অনেক খ্যাত দর্শকের কাছে।

 

 

সম্প্রতি তার একটি ইনস্টাগ্রাম রীল ভিডিও ভাইরাল হলো। বাদশার (Badsha) সম্প্রতি জনপ্রিয় গান ‘জুগনু’ (Jugnu) যা রীতিমতো একটি ভাইরাল গান বলাই চলে। সেই গানে নাচ করলেন মুনমুন। কালো রঙের হট প্যান্ট ও ধূসর রঙের টপ পরে মুনমুনকে লাগছিলো অসাধারণ। গানের সাথে তার নাচ সম্পূর্ণ অন্য মাত্রায় পৌঁছেছে।

 

 

ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘জুগনু ফিভার’। বাকি সবার মতোই তাকেও যে জুগনু জ্বরে ধরেছে তাই বললেন অভিনেত্রী। এর মধ্যেই ৬০ লক্ষ মানুষ দেখেছে ভিডিওটি। তার সাথে লাইক ও কমেন্ট তোহ আছেই। তার সাথেই সম্প্রতি ছয় মিলিয়ন ইনস্টাগ্রাম ফলেয়ার্স ও ছাড়িয়েছে তার। ‘হলিডে’, ‘মুম্বাই এক্সপ্রেস’ ছবিতেও তাকে অভিনয় করতে দেখা গেছে।

 

 

দর্শকের বেশ মনের কাছেই তিনি বিরাজ করেন এমনটা বলা যাবে। মেকআপ ভিডিও, অভিনয় রীল ভিডিও আবার কখনো নাচ বা হট বোল্ড ফটোশুট সব কিছুতেই দেখা যায় তাকে। নেটিযেনদের বেশ আনন্দ দিয়েই থাকেন। ব্যক্তিগত জীবন নিয়ে বেশ চুপচাপ থাকেন তিনি। টবে শোনা যাচ্ছে পরের বছর সম্ভবত বিয়ে পিঁড়িতে বসতে পারেন সবার প্রিয় ববিতাজি (Babita Ji)

 

Related Articles

Back to top button