×
EntertainmentVideoViral Video

নতুন সিরিয়াল শুরুর আগে ট্রেন্ডিং গানে দুর্দান্ত নাচ নীল-তিয়াশার, প্রশংসায় ভরাচ্ছে ভক্তরা

‛কৃষ্ণকলি’ র (Krisnakoli)পর ফের পর্দায় নীল-তিয়াশা (Neel-Tiyasha) জুটি। আর কিছুদিন পর স্টার জলসার পর্দায় আসবে নতুন ধারাবাহিক ‛বাংলা মিডিয়াম’। ইতিমধ্যেই ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো সামনে এসেছে। আর এই ধারাবাহিকের হাত ধরেই আবারও একবার দর্শকেরা তাদের পছন্দের জুটিকে টিভির পর্দায় দেখতে পাবেন। তবে, ধারাবাহিক শুরু হওয়ার আগেই দর্শকেরা নীল-তিয়াশা জুটিকে দেখতে পেলো একসঙ্গে।

ADVERTISEMENT

কিন্তু কিভাবে তাই ভাবছেন নিশ্চই? আসলে সম্প্রতি তিয়াশা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাঁদেরকে একসঙ্গে জনপ্রিয় হিন্দি ট্রেন্ডিং গানে একসঙ্গে নাচতে দেখা যাচ্ছে। বহুদিন পর তাদের একসঙ্গে দেখে বেজায় খুশি হয়েছেন ভক্তরা। তিয়াশার পরণে রয়েছে ফুলপ্যান্ট ও স্লিভলেস ক্রপ টপ।

আর ওদিকে নীলের পরণেও রয়েছে প্যান্ট, কালো রঙের টিশার্ট ও চোখে সানগ্লাস। ভিডিও শেয়ার করে তিয়াশা ক্যাপশনে লিখেছেন যে, ‛ডান্স উইথ আস’। সঙ্গে কয়েকটি নাচের ইমোজিও দিয়েছেন। যথারীতি ভিডিও শেয়ার করতেই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা।

কেউ লিখেছেন ‛দারুন’। আবার কেউ লিখেছেন ‛অনেকদিন পর আপনাদের একসঙ্গে দেখে খুব ভালো লাগছে’। যদিও এরই মাঝে ব্যাকা কথা বলতেও ছাড়েননি কেউ কেউ। একজন নেটিজেন লিখেছেন ‛ডান্স এ যতটা মনোযোগ করেছেন এক্টিংএ করলে আরও ভালো হবে’। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল (Viral) নীল-তিয়াশার এই নাচের ভিডিও।