EntertainmentVideoViral Video

Tiyasha Lepcha : ‘কৃশ’ সিনেমার সুপারহিট গানে দুর্দান্ত নাচ ‘বাংলা মিডিয়াম’-এর শিক্ষিকা ইন্দিরার! ভাইরাল ভিডিও

Advertisement
Advertisements

‛Krrish’ সিনেমার ‛Dil Na Diya’ গানে ঘরের মধ্যেই রিল ভিডিওতে (Video) মাতলেন অভিনেত্রী তিয়াশা লেপচা! মুহূর্তে ভাইরাল (Viral) ভিডিও। একদিকে কেরিয়ার আর অন্যদিকে নিজের লাইফ এই দুই নিয়ে বেজায় ব্যস্ত তিনি। আর তার মধ্যেই মাঝেমধ্যে ঝড় তোলেন রিল ভিডিওতে। বর্তমানে টেলিপাড়ার জনপ্রিয় প্রথম সারির একজন নায়িকা হলেন তিয়াশা (Tiyasha Lepcha)। জি বাংলার পর্দায় ‛কৃষ্ণকলি’ (Krishnakoli) ধারাবাহিক দিয়েই তার অভিনয় জীবনের হাতেখড়ি হয়েছিল।

Tiyasha Lepcha : ‘কৃশ' সিনেমার সুপারহিট গানে দুর্দান্ত নাচ ‘বাংলা মিডিয়াম'-এর শিক্ষিকা ইন্দিরার! ভাইরাল ভিডিও

পর্দায় সহজ-সরল শ্যামবর্ণা এক গায়ের মেয়ের চরিত্রেই তার দেখা মিলেছিল। প্রথম সিরিয়াল দিয়েই তিনি করেছিলেন বাজিমাত। গোবরডাঙ্গার সাধারণ পরিবারের মেয়ে তিয়াশা। স্বামী সুবানের (Suban Roy) হাত ধরেই পা রেখেছিলেন গ্ল্যামার দুনিয়ায়। তারপর নিজের অভিনয় দক্ষতার জোরেই জায়গা করে নেন টলিউডের (Tollywood) অন্দরে। এখন সুবানের চেয়েও তার জনপ্রিয়তা বেশি বলা যায়। যদিও স্বামীর সঙ্গে এখন আর কোনো সম্পর্ক নেই তার।

Tiyasha Lepcha : ‘কৃশ' সিনেমার সুপারহিট গানে দুর্দান্ত নাচ ‘বাংলা মিডিয়াম'-এর শিক্ষিকা ইন্দিরার! ভাইরাল ভিডিও

দুজনের সম্মিলিত মতে তারা হেঁটেছেন বিচ্ছেদের পথে। দুজনেই যে যার মতো কেরিয়ার নিয়ে ব্যস্ত। পাশাপাশি তিয়াশার নিজের একটি ইউটিউব চ্যানেলও (Youtube Channel) রয়েছে। তবে, মাঝে মধ্যে অনুরাগীদের মনোরঞ্জনের জন্য রিল ভিডিওতে ধরা দেন অভিনেত্রী। সম্প্রতি এবার তাকে দেখা গেল ঘরের মধ্যেই ‛Krrish’ সিনেমার ‛Dil Na Diya’ গানে নাচতে। তিয়াশার পরণে রয়েছে কালো টপ ও নীল প্যান্ট। খাটের পাশে দাঁড়িয়ে নিজের মতো নেচে চলেছেন অভিনেত্রী।

Tiyasha Lepcha Dance Video:

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

ভিডিও শেয়ার করে তিয়াশা ক্যাপশনে বেশ কয়েকটি নীল রঙের হার্টের ইমোজি দিয়েছেন। তিয়াশার ভাইরাল ওই ভিডিওতে একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‛সুন্দর’। কেউ লিখেছেন ‛বিউটিফুল’। আবার কেউ হার্টের ইমোজিতে ভরিয়েছেন কমেন্টবক্স। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল (Viral) তিয়াশার এই রিল ভিডিও (Video)।