×
Entertainment

আয়েশা কাপুরের সবথেকে সাহসী ওয়েব সিরিজ ‘Siyapa’, ভুল করেও পরিবারের সামনে দেখবেন না

Web Series আয়েশা কাপুরের (Ayesha Kapoor) নাম শুনলেই প্রথমেই কি মনে আসবে সকলের? যৌনতা, লাস্যময়ী অভিনয় ও মারকাটারি তার যৌন আবেদন এক কথায় বললে আয়েশা কাপুরের পরিচয় হবে এটাই। এখন ওটিটি (OTT) প্লাটফর্ম এর ওয়েব সিরিজ সব থেকে বেশি জনপ্রিয়। বাস্তব গল্প, অশ্লীল সংলাপ ও যৌনদৃশ‍্যের জন্য সাধারণ মানুষ বেশি পছন্দ করে ওয়েব সিরিজ গুলি।

ADVERTISEMENT

আয়েশার ‘সিল ২’ ও ‘ঝোল’ ওয়েব সিরিজ দুটি নিশ্চয়ই মনে আছে। যেখানে অবাধ যৌনতায় ঘাম ছুটিয়ে ছিলো দর্শকদের। সিরিজ গুলিতে তিনি বোল্ডনেসের সমস্ত সীমা পার করে ফেলেছিলেন। তবে এবার পুরোনো নয় নতুন সিরিজ নিয়ে হাজির হয়েছে আয়েশা। কয়েক মাস আগেই আয়েশার নতুন সিরিজটি সামনে আসতেই তুমুল চর্চা শুরু হয়েছে।

ওয়েব সিরিজটির নাম ‘সিয়াপা’ (Siyapa)। প্রাইমশটস প্রোডাকশনের অ্যাডাল্ট কমেডি সিরিজটির গল্প বেশ মজাদার। একজন বাবা এবং তার ছেলের জীবনের আশা-আকাঙ্খার কথা দেখানো হয়েছে এখানে। আয়েশা কাপুরের সাথে দেখা গেছে অভিনেত্রী সিমরান খানকে (Simran Khan)। দুজনেই সিরিজটিতে রীতিমতো আগুন লাগিয়ে দিয়েছে প্রতিটি সিনে।

এখন এমন ধরণের সিরিজের খুব বেশি চল। যে কারণে কিছু মানুষ প্রতিবাদ জানালেও বেশিরভাগ মানুষ এমন ধরণের অ্যাডাল্ট দৃশ্য দেখতে বেশি পছন্দ করেন। তবে কি সিনেমা ও অভিনয় জগতের মেরুকরণ বদলে দিলো ওটিটি প্লাটফর্ম গুলি? বড়ো পর্দা বা টেলিভিশন কোনটিতেই এমন ধরণের যৌন দৃশ্য বা অশ্লীল সংলাপ দেখা যায় না। অবশ্য সাধারণ মানুষের ঝোঁক যে দিকে বেশি অবশ্যই সেই দিকেই পরিচালকরা বেশি গল্প তৈরী করবেন।

উল্লেখ্য এই কন্টেন্ট শুধুমাত্র অ্যাডাল্টদের জন্য।

ADVERTISEMENT

Related Articles