×
EntertainmentViral Video

অসাধারণ কন্ঠস্বর, খালি গলায় লতাজির গান গেয়ে তাক লাগালেন বাঙালি গৃহবধূ, ভাইরাল ভিডিও

কিংবদন্তী লতাজীর গাওয়া সুপার হিট গান গেয়ে রীতিমতো ঝড় তুলেছে এক মহিলা। সোনালী দিনের সেই গাওয়া গান দুর্দান্ত গতিতে ভাইরাল হচ্ছে। তিনি নদীয়ার চাকদহের  বাসিন্দা, নাম বিপাশা দাস। সামান্য একটি চায়ের দোকানে কাজ করে জীবন চালান তিনি। দরিদ্র পরিবারে মানুষ সে। প্রথাগত তালিম সেভাবে তার মেলেনি।

তবে ছোটবেলা থেকে গান শুনে শুনে তিনি গান‌‌ গাইতেন। বিপাশা দাস লতাজির কন্ঠে গান গেয়ে রীতিমতো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তবে এই যে প্রথম তা কিন্তু নয় এর আগেও লতাজির কন্ঠে গাওয়া কয়েকটি গান গেয়ে প্রশংসিত হয়েছিলেন। এবারে তিনি যেই গানটি গেয়েছেন তা একসময়ের বহুল জনপ্রিয় গান।

ADVERTISEMENT

সেই জনপ্রিয় গানটি হল “না যেও না রজনী এখনো বাকি” গানটিতে সকলের মন জয় করে নিয়েছেন এই গৃহবধূ। একজন কিংবদন্তির গাওয়া গান একজন সাধারণ গৃহবধু যে ভাবে অবলীলায় গেয়েছেন,‌‌ যেরকম নিখুঁত কন্ঠস্বর তাতে অবাক হয়েছেন সঙ্গীত প্রেমী থেকে শুরু করে সাধারণ মানুষ। এমনকি তার গাওয়া গানের প্রশংসা করেছেন কুমার শানু।

আর আপনি যদি এখনও বিপাশা দাসের এই গান না শুনে থাকেন তবে অবশ্যই শুনে নিন‌। আপনি এই গানের প্রশংসা না করে থাকতে পারবেন না। বিপাশা দাস ভবিষ্যতে আরো অনেক দূরে এগিয়ে যাক,এই শুভ কামনা আমাদের তরফ থেকে।

ADVERTISEMENT

Related Articles