EntertainmentViral Video

লাখ টাকার ড্রাগস কিনলেও ভিক্ষাজীবি পথশিশুদের তাড়িয়ে দেন Aryan, ভিডিও দেখে ছি ছি করছে নেটজনতা

আপাতত শাহরুখ (Sharukh Khan) পুত্রের মাদক কাণ্ডে গ্রেফতারি নিয়ে তর্জা রীতিমতো তুঙ্গে। একের পর এক জলঘোলা হয়েই চলেছে। মাত্র ২৪ বছর বয়সী একটি ছেলে নাকি ৪ বছর ধরে ড্রাগস নিচ্ছে এমনটাই উঠে এসেছে পেজ থ্রির পাতায়। এরপর অনেকেই যেমন এই পরিস্থিতিতে বাদশাহ পাশে এসে দাঁড়িয়েছেন তেমনই আবার অনেকেই কাঠগড়ায়ও দাড় করিয়েছেন শাহরুখ খানকে।

আরিয়ান খান ও শাহরুখ খান

অনেকেরই দাবি যে, ছেলে আরিয়ানের (Aryan Khan) এমন স্বভাবের কথা অভিনেতা সবই জানতেন। কিন্তু তা সত্ত্বেও তিনি কোনো পদক্ষেপ নেননি। ছেলের এই অবনতির জন্য শাহরুখ খানও (Sharukh Khan) দায়ী বলেই অনেকে জানান। তবে, এসবের মাঝেই একটি ভিডিও (Video) এসেছে প্রকাশ্যে। যা দেখে রীতিমতো ছি ছি করছে সকলেই। এমনকি প্রশ্ন তুলেছে আরিয়ানের ঔদ্ধত্য নিয়ে।

cropped-aryan____236354353_580214406327044_7966411720541862943_n.jpg
আরিয়ান খান

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, মুম্বাইয়ের এক নামী রেস্তোরাঁ থেকে আরিয়ান (Aryan Khan) তাঁর বন্ধুদের নিয়ে বেরোচ্ছে। স্বভাবতই শাহরুখ পুত্রকে দেখার জন্য ভিড় জমে যায় সেখানে। এত ভিড়ের মধ্যেও অনেকেই ছবিও তোলেন তাঁর। এরপর আরিয়ান গাড়িতে উঠতে যাওয়া মাত্রই একটি মেয়ে বাচ্চা কোলে আরিয়ানের কাছে সাহায্য চাইতে আসে। কিন্তু সাহায্য তো দূর মেয়েটির দিকে ভালোভাবে তাকায়ই না শাহরুখ পুত্র। সোজা উঠে যায় নিজের গাড়িতে।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

ভিডিওটি ভাইরাল (Viral Video) হওয়া মাত্রই নেটিজেনরা একের পর এক মন্তব্য ছুড়ে দেয় আরিয়ানের (Aryan Khan) দিকে। কেউ তাঁর ঔদ্ধত্য নিয়ে প্রশ্ন তোলে। কেউবা আবার প্রশ্ন তোলে তাঁর শিক্ষা নিয়ে। তাঁদের দাবি এত বড় রেস্তোরাঁয় খেতে পারে কিন্তু পথশিশুকে সাহায্য করতে পারেনা। সম্প্রতি শাহরুখ (Sharukh khan) পুত্র আরিয়ানের এই ভিডিও হু হু করে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

 

Related Articles

Back to top button