Entertainment

Aryan Khan: গোটা পার্টিতে লোক ছিল ১৩০০, আর গ্রেফতার মাত্র ১৭! আদালতে বিস্ফোরক শাহরুখ-তনয় আরিয়ান

সামনেই উৎসবের মরসুম, বাঙালিদের শ্রেষ্ঠ দুর্গাপুজো ইজ কামিং, তার মধ্যে চলছে নবরাত্রি। এদিকে এর মধ্যে বলিউডে চলছে একের পর এক দুর্ঘটনা। গত শনিবার মাদক দ্রব্য পান করার কারণে গ্রেফতার হয়েছেন শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। এখনো তিনি জেলেই আছে তিনি। এখনো তিনি এনসিবির হেফাজতেই আছেন। এরমধ্যে ৮ ই অক্টোবর শাহরুখ পত্নী গৌরী খানের (Gouri Khan) জন্মদিন, ১৯ অক্টোবর হজরত মহম্মদের জন্মদিন। সবমিলিয়েই এক উৎসবের মরশুম গোটা দেশ জুড়ে। এনসিবি গ্রেফতার করেছেন শাহরুখ পুত্রকে একটি প্রমোদতরী ক্রুজ থেকে।

___aryan____236354353_580214406327044_7966411720541862943_n (2)
আরিয়ান খান

আজকে তাঁকে আদালতে তোলার কথা। এদিন আরিয়ান আদালতে নিজেই প্রশ্ন রাখেন জজ সাহেবের সামনে যে, “সেদিন ওই পার্টিতে ছিল ১৩০০ লোক। কিন্তু গ্রেফতার করা হল শুধু ১৭ জনকে, কেন!” এরপরেই আরিয়ান জানান প্রমোদতরীতে ওঠার সময় তাঁর ব্যাগ পরীক্ষা করা হলেও সেখান থেকে কোনও মাদক মেলেনি। তবে এনসিবির কাছে মাদক সেবনের কথা স্বীকার করেছেন আরিয়ান নিজেই। এছাড়া আরিয়ান বয়ানেও তাঁর ভুল কবুল করে নিয়েছেন!

cropped-Shah-Rukh-Khan-1200-1.jpg
আরিয়ান খান ও শাহরুখ খান

এছাড়া ইতিমধ্যেই আরিয়ান ও তাঁর সঙ্গী মুনমুন ধামেচা দুজনেই মাদক সেবনের কথা স্বীকার করেছেন। আরিয়ান বিগত চার বছর ধরে দুবাই ও লন্ডনে গিয়ে মাদক নিচ্ছেন, সেই কথাও জানিয়েছেন। এদিকে, শাহরুখ ড্রাগ মামলা কেস বিখ্যাত সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন। এই আইনজীবী এখন আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করছেন। প্রসঙ্গত, জেরায় আরিয়ান জানিয়েছেন, “ওই পার্টির আয়োজকদের সঙ্গে আমার কোনও যোগাযোগ নেই। আরবাজ শেঠ মার্চেন্টের সঙ্গে বন্ধুত্বের কথা আমি অস্বীকার করছি না। কিন্তু ওর ক্রিয়াকলাপের সঙ্গে আমি যুক্ত নই।” এবার দেখার পালা এই ঘটনা আর কতদূর বিস্তৃত হয়!

 

Related Articles

Back to top button