×
EntertainmentVideoViral Video

জাতীয় মঞ্চে দুর্দান্ত হিন্দি গান গেয়ে তাক লাগিয়েছে বাঙালি কন্যা অরুণিতা, শুনে মুগ্ধ বিচারক সহ নেটিজেনরা

ফের একবার অরুনিতার (Arunita Kanjilal) গানে মুগ্ধ নেটবাসী। ‛ইন্ডিয়ান আইডল ১২’ র (Indian Idol 12) সুবাদে এখন তার জগৎজোড়া খ্যাতি। তার গলায় যেন স্বয়ং সরস্বতীর বাস। যদিও প্রতিযোগিতার মঞ্চে চ্যাম্পিয়নের ট্রফি তার হাতে ওঠেনি। দ্বিতীয় স্থান নিয়েই তাকে খুশি থাকতে হয়েছে। কিন্তু তাতে কি তার গান দিয়ে তিনি জয় করে নিয়েছেন অগণিত মানুষের মন।

ADVERTISEMENT

তবে, বনগাঁর গলি থেকে মুম্বাইয়ের রাজপথে পায়ের তলায় মাটি শক্ত করা কিন্তু মোটেই সহজ ছিল না। কিন্তু কেবল নিজের ট্যালেন্টের জোরেই আজ বি টাউনের পরিচিত মুখ হয়ে উঠেছেন অরুনিতা। ইন্ডিয়ান আইডলের (Indian Idol 12) মঞ্চ থেকেই বারংবার সহ প্রতিযোগী পবনদীপ রাজনের সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছে। তাদের দুজনের কেমিস্ট্রি নিয়ে চর্চা হয়েছে বহুবার। কিন্তু বরাবরই তাঁদের মধ্যেকার চলা সম্পর্কের কথা এড়িয়ে গিয়েছেন দুজন।

এমনকি তারা দাবি করেন যে তারা একে অপরের ভালো বন্ধু। ইন্ডিয়ান আইডল শেষ হওয়ার পর দেশ – বিদেশের বহু জায়গায় তাদের একসঙ্গে লাইভ কনসার্ট করতে দেখা গিয়েছে। এমনকি মিউজিক ভিডিওতেও (Music Video) তাদের একসঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছে। তবে, সম্প্রতি আবারও একবার অরুনিতার গানে মন জুড়ালো সকলের। ‛ইন্ডিয়ান আইডল’ র মঞ্চের পুরোনো একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

যেখানে এই শোয়ের সেমি ফাইনালের মঞ্চে অরুনিতাকে ‛ধড়ক’ সিনেমার একটি জনপ্রিয় গান গাইতে শোনা যাচ্ছে। এদিনের মঞ্চে উপস্থিত ছিলেন করণ জোহর। বছর খানেক আগে ‛সেট ইন্ডিয়া’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। সকলেই মুগ্ধ হয়েছেন অরুনিতার গানের গলায়। ইতিমধ্যেই ২৩ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। আর পছন্দ করেছেন ৪০ হাজার মানুষ। এমনকি বহু মানুষ কমেন্ট করে অরুনিতার গানের প্রশংসা করেছেন। সবমিলিয়ে আবারও নতুন করে ভাইরাল হয়েছে অরুনিতার এই গান।