Entertainment

সবুজ প্রকৃতির মাঝে চর্চিত প্রেমিকা অরুনিতার সঙ্গে সুরেলা কন্ঠে অসাধারণ গান গাইলেন পাহাড়ি Pawandeep, ভাইরাল ভিডিও

‘ইন্ডিয়ান আইডল ১২’ (Indian Idol 12) রিয়েলিটি শো এর দৌলতে এখন গানের জগতে জনপ্রিয় দুটি মুখ হল অরুনিতা ও পবনদীপ (Arunita-Pawandeep)। বিচারকদের বিচারে পবনদীপ চ্যাম্পিয়ন হলেও অরুনিতার গলা মুগ্ধ করেছে সকলকেই। এমনকি কাছের বন্ধুর এহেন সাফল্যে বেশ খুশি হয় অরুনিতা (Arunita)। মঞ্চের মধ্যেই জড়িয়ে ধরে শুভেচ্ছা জানায় তাঁকে। তবে, ইন্ডিয়ান আইডল শেষ হয়ে গেলেও তাঁদের বন্ধুত্ব রয়েছে এখনও অটুট।

মাঝে মধ্যেই দুজনকে একসঙ্গে জুটি বেঁধে গান গাইতে দেখা যায়। আর তাঁদের গান মুহূর্তেই ভাইরাল (Viral) হয় নেট মাধ্যমে। সম্প্রতি আবারও ভাইরাল হল অরুনিতা (Arunita) ও পবনদীপের (Pawandeep) গান। সম্প্রতি অরুনিতাকাঞ্জিলাল.ইন নামের একটি ইন্সট্রাগ্রাম (Instragram) পেজ থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দুজনকে একসঙ্গে গান গাইতে দেখা যাচ্ছে। প্রথমেই ‘প্যায়ারে জন্মভূমি’ গান গেয়ে শুরু করে অরুনিতা।

আর পবনদীপকে (Pawandeep) দেখা যাচ্ছে ফোনের মধ্যেই বাদ্যযন্ত্র বাজাতে। সঙ্গে অরুনিতার (Arunita) সঙ্গেও গলা মেলাতেও দেখা যায় তাঁকে। এদিন অরুনিতার পরণে ছিল সাদা রঙের ফ্লোরাল প্রিন্টের কুর্তি। আর পবনদীপের পরণে ছিল সাদা রঙের পাজামা আর পাঞ্জাবি। এদিন অরুনিতার ফ্যানপেজ থেকেই এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। সম্প্রতি তাঁদের ডুয়েট গানের (Song) ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button