Entertainment

Arunita Pawandeep: বলিউড সুপারহিট গানে দুর্দান্ত নাচ রোমান্টিক জুটি পবনদ্বীপ-অরুনিতার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‘কুচ কুচ হোতা হ্যায়'(Kuch Kuch Hota Hai) সিনেমার ‘কোয়ি মিল গায়া'(Koi Mil Gaya) গানের তালে নেচে ফের ভাইরাল (Viral) অরুনিতা-পবনদীপ (Arunita-Pawandeep)। সম্প্রতি রাজ সুরানী (Raj Surani) নামের একজন ভিডিও ডিরেক্টর ও ক্রিয়েটিভ প্রোডিউসার তাঁর ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে ভিডিওটি (Video) শেয়ার (Share) করেছেন। ‘ইন্ডিয়ান আইডল’ (Indian Idol 12) র দৌলতে গানের জগতে জনপ্রিয় দুটি নাম হল অরুনিতা-পবনদীপ। বিচারকদের বিচারে একজন এগিয়ে আর অন্যজন একটু পিছিয়ে থাকলেও তাঁদের দুজনেরই গান মন জয় করে নিয়েছে সকলের।

গানের পাশাপাশি দুজনেই যে নাচে বেশ দক্ষ তাঁর প্রমান মিলেছে ভিডিওতে (Video)। ভাইরাল (Viral) হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, গানের শুরুতেই পবনদীপ (Pawandeep) ব্যাকআপ ড্যান্সারদের সঙ্গে গানের লিপ মেলানোর পাশাপাশি বিভিন্ন অঙ্গভঙ্গি করেন। এরপরই অরুনিতা (Arunita) এসে যোগ দেয় তাঁর সঙ্গে। দুজনেই একেবারে সিনেমার মতো নাচের (Dance) স্টেপ করে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Surani (@rajsurani555)

ভিডিওতে (Video) অরুনিতার (Arunita) পরণে রয়েছে মাস্টার্ড ইয়োলো রঙের একটি ওয়েস্টার্ন শর্ট ড্রেস। আর পবনদীপের পরণে রয়েছে জ্যাকেট ও প্যান্ট। এছাড়াও রয়েছে চোখে চশমা। দর্শকরা যে তাঁদের জুটি বেশ পছন্দ করে তা আর নতুন করে বলার অপেক্ষা রাখেনা বৈকি। আর সেই জন্যই তাঁদের গানের পাশাপাশি একসঙ্গে নাচের ভিডিও (Video) ভাইরাল (Viral) হয় মুহুর্তের মধ্যে। সম্প্রতি আবারও নেট মাধ্যমে ভাইরাল ‘অরুদীপ’ (Arudeep) জুটির নাচের (Dance) ভিডিও।

Related Articles

Back to top button