×
EntertainmentVideoViral Video

ইশক ওয়ালা লাভ, জাতীয় মঞ্চে পবনদ্বীপের সঙ্গে রোমান্টিক মুডে বঙ্গতনয়া অরুনিতা, মুগ্ধ নেটিজেনরা

ফের একবার ‛অরুদীপ’ জুটির পারফরম্যান্স এ মন জুড়ালো দর্শকদের। বর্তমানে গানের জগতের জনপ্রিয় দুটি নাম হল অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) ও পবনদীপ রাজন (Pawandeep Rajan)। ‘ইন্ডিয়ান আইডল’র (Indian Idol 12) মঞ্চে থেকেই তাঁদের জনপ্রিয়তার শুরু। অসাধারণ গানের গলায় তাঁরা মনজয় করে নিয়েছেন সকলের।

ADVERTISEMENT

বিচারক থেকে শুরু করে নামীদামি গায়ক -গায়িকারা সকলেই তাঁদের গানের প্রশংসায় পঞ্চমুখ। ইন্ডিয়ান আইডলের (Indian Idol 12) মঞ্চে বারংবার তাদের প্রসঙ্গ উঠেছে। তাদের দুজনের কেমিস্ট্রি নিয়ে চর্চা হয়েছে বহুবার। কিন্তু বরাবরই তাঁদের মধ্যেকার চলা সম্পর্কের কথা এড়িয়ে গিয়েছেন দুজন। এমনকি তারা দাবি করেন যে তারা একে অপরের ভালো বন্ধু।

ইন্ডিয়ান আইডল শেষ হওয়ার পর দেশ – বিদেশের বহু জায়গায় তাদের একসঙ্গে লাইভ কনসার্ট করতে দেখা গিয়েছে। এমনকি মিউজিক ভিডিওতেও (Music Video) তাদের একসঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছে। তবে, এবার বহুদিন পর আবারও তাদের একসঙ্গে দেখতে পেলেন দর্শকেরা। তাও একটি ভিডিওর মাধ্যমে। আসলে ‘সুপারস্টার সিঙ্গার সিজন ২’ র (Suparstar Singer season 2) মঞ্চে অরুদীপ জুটিকে একসঙ্গে কাপেল ডান্স করতে দেখা গিয়েছিল। পুরনো সেই ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে।

‛সেট ইন্ডিয়া’ (Set India) নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল। ইতিমধ্যেই ৫০ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। এমনকি প্রশংসাও করেছেন।