Entertainment

Arunita Pawandeep: গিটার বাজিয়ে সুরেলা কন্ঠে দুর্দান্ত গান গাইলেন পবনদ্বীপ, পাশে বসে গলা মেলালেন চর্চিত প্রেমিকা অরুনিতা, ভাইরাল ভিডিও

গত ১৫ আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসের দিনই শেষ হয়েছিল দীর্ঘ ১০ মাসের’ ইন্ডিয়ান আইডল সিজন ১২’ (Indian Idol Season 12) এর সফর। যেখানে বিজয়ী হয়েছিলেন উত্তরাখণ্ডের ছেলে পবনদ্বীপ রাজন (Pawandeep Rajan) এবং দ্বিতীয় হয়েছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। টানা ১২ ঘন্টা ধরে চলেছিল এই শোয়ের Grand Finale। যা কোনো রিয়েলিটি শোয়ের ইতিহাসে প্রথম। আর এই শোয়ের থেকেই তৈরি পবনদ্বীপ রাজন আর অরুনিতা কাঞ্জিলালের চর্চিত প্রেম কথা এখন শুধু ইন্ডিয়ান আইডলের মঞ্চেই আটকে নেই।

নানা সোশ্যাল মিডিয়ার(Social Media) মাধ্যমে জাহির হচ্ছে, যে তাঁরা সত্যই প্রেম করছেন। যদিও তাঁরা শুধুই নিজেদের ভালো বন্ধু হলে দাবি করেন। কিন্তু দর্শকরা তো এখন ‘অরুদীপ’ এর জ্বরে কাঁপছে। আর হবে নাই বা কেন, পবনদীপ-অরুনিতা যে শো শেষ হওয়ার পর থেকে একে অপরকে ছাড়ছেনই না। যেখানেই ধরা দেন তাঁরা একসঙ্গে। এমনকি মুম্বাইয়ে একই আবাসনে দুটি ফ্ল্যাট বাড়িও কিনছেন তাঁরা।

তবে এখন অরুনিতা ইনস্টাগ্রামেও(Instagram) বেশ সক্রিয়, তিনি মাঝে মাঝেই রিল ভিডিও করেন তবে একা নন, পবনদ্বীপের সঙ্গেই। তবে পবনদ্বীপ-অরুনিতা দুজনেই বাদ্যযন্ত্র বাজাতে পারেন। অরুণিতার কন্ঠে তো মা সরস্বতীর বাস তা হয়তো সবাই জানেন! সম্প্রতি Pawandeeparunita ইনস্টাগ্রাম ফ্যানপেইজ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, অরুণিতা-পবনদীপ দুজনেই অত্যন্ত দক্ষতার সঙ্গে ‘Love Aaj Kal’ ছবির গান ‘Shayad’ গানটি করলেন। যেখানে অরুনিতাকে দেখা গেল খালি গলায় গান ধরতে এবং পবনদীপকে দেখা গেল গীটার বাজাতে বাজতে গানটি ধরতে। যেটি ছিল অরিজিৎ সিংয়ের(Arijit Singh) গলা। এক্কেবারে খালি গলায় তাঁদের এই দুর্দান্ত গানটি সত্যই অসাধারণ। আর ভিডিওটি প্রকাশ্যে আসার পর ভাইরাল না হয়ে যাবে কোথায়! তবে কোথায় তাঁরা গানটি করেছে তা জানা না গেলেও, অত্যন্ত আনন্দে যে তাঁরা গানটি করছেন তা ভিডিওতে স্পষ্ট।

Related Articles

Back to top button