×
EntertainmentVideoViral Video

ইন্ডিয়ান আর্মিকে ট্রিবিউট জানিয়ে দুর্দান্ত গান গাইল দুই বঙ্গতনয়া বিদিপ্তা ও অরুনিতা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

ইন্ডিয়ান আর্মি ও ভারতমাতাকে ট্রিবিউট জানিয়ে একইসঙ্গে গান ধরলেন বিদীপ্তা ও অরুনিতা। বিদীপ্তা (Bidipta Chakraborty) ও অরুনিতাকে (Arunita Kanjilal) নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। একজন হলেন চলতি বছরের ‛ইন্ডিয়ান আইডল 13′-র (Indian Idol 13) প্রতিযোগী। আর অন্যজন হলেন ‛ইন্ডিয়ান আইডল 12′ -র প্রথম রানার্স আপ। একটুর ফারাকে চ্যাম্পিয়নের ট্রফি হাতছাড়া হয়েছে অরুনিতার। সেই জায়গায় জিতেছে পবনদ্বীপ রাজন।

ইন্ডিয়ান আর্মিকে ট্রিবিউট জানিয়ে দুর্দান্ত গান গাইল দুই বঙ্গতনয়া বিদিপ্তা ও অরুনিতা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায় -

তবে, চ্যাম্পিয়নের ট্রফি না জিতলেও অসংখ্য মানুষের মন অরুনিতা জয় করে নিয়েছেন। তার গানের গলায় মুগ্ধ সকলেই। দেশ-বিদেশে কনসার্ট সহ বিভিন্ন লাইভ শোয়ের মঞ্চে দেখা মেলে তার। বনগাঁর মেয়ে অরুনিতার ফ্যান ফলোয়ার্স এখন তুঙ্গে। সম্প্রতি এবার তাকে দেখা গেল ইন্ডিয়ান আইডলের মঞ্চে। আর এবার জুটি বাঁধলেন আরেক বাংলার মেয়ের সঙ্গে।

ইন্ডিয়ান আইডলের মঞ্চের একজন তাবড় প্রতিযোগি হলেন বিদীপ্তা। ২০২০-২১ সিজেনের জি বাংলার সারেগামাপা-র একজন ফাইনালিস্ট ছিলেন বিদীপ্তা। সোদপুরের মেয়ে বিদীপ্তা মাত্র সাড়ে তিন বছর বয়স থেকেই গান গাওয়া শুরু করেন। প্রথমদিকে দিদিকে গান গাইতে দেখেই গানের প্রতি তার ভালোবাসা জন্মায়। এরপর ধীরে ধীরে গানের তালিম নিতে থাকে। আর এখন তার গানের গলায় মুগ্ধ সকলেই।

ইন্ডিয়ান আর্মিকে ট্রিবিউট জানিয়ে দুর্দান্ত গান গাইল দুই বঙ্গতনয়া বিদিপ্তা ও অরুনিতা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায় -

শুরু থেকেই ইন্ডিয়ান আইডলের মঞ্চের ১২ জন বাঙালি প্রতিযোগীদের নিয়ে উন্মাদনা কিছু কম ছিল না। তবে, সেরা ১৫-তে জায়গা করে নিয়েছিল ৭ জন প্রতিযোগী। বর্তমানে ট্রফি জেতার লড়াইয়ে টিকে আছেন মাত্র পাঁচ জন। আর এই পাঁচ জনের মধ্যে বিদীপ্তা হলেন একজন। সম্প্রতি ‛সোনি টিভি’-র ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে প্রকাশ্যে এসেছে একটি প্রোমো ভিডিও।

যেখানে প্রজাতন্ত্র দিবস উপলক্ষে বিদীপ্তা ও অরুনিতাকে একসঙ্গে ইন্ডিয়ান আর্মি ও ভারতমাতাকে ট্রিবিউট জানিয়ে গান গাইতে শোনা যাচ্ছে। শুরুতেই বিদীপ্তা গাইছেন ‛Ae Mere Wattan Ke Logo’। আর তারপরই গলা মেলায় অরুনিতা। সম্প্রতি সেই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।