×
EntertainmentViral Video

এতবড় সেলিব্রিটি হয়েও নেই অহংকার! স্টেজের বাইরে দাঁড়িয়ে ভক্তদের গান শোনাচ্ছেন অরিজিৎ সিং, ভাইরাল ভিডিও

মঞ্চের বাইরে দাঁড়িয়ে ভক্তদের গান শোনাচ্ছেন অরিজিৎ। মুহূর্তে ভাইরাল ভিডিও। বাংলা ও হিন্দি গানের জগতের এক উজ্জ্বলতর নক্ষত্র হলেন অরিজিৎ সিং (Arijit Singh)। ২০০৫ সালে ‛ফেম গুরুকুল’-র ব্যর্থ প্রতিযোগী থেকে হয়ে ওঠেন সঙ্গীত জগতের অন্যতম সেরা শিল্পী। তবে, এই পথটা মোটেই সহজ ছিল না। তারজন্য পেরোতে হয়েছে অনেক চড়াই উতরাই পথ।

এতবড় সেলিব্রিটি হয়েও নেই অহংকার! স্টেজের বাইরে দাঁড়িয়ে ভক্তদের গান শোনাচ্ছেন অরিজিৎ সিং, ভাইরাল ভিডিও -

‛আশিকি টু’ সিনেমার মাধ্যমে প্রথম ব্রেক পান। এরপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক গান দিয়ে মুগ্ধ করেছেন ভক্তদের। দেশের অন্যতম সেরা গায়কদের মধ্যে একজন হলেন অরিজিৎ সিং (Arijit Singh)। এত বড় গায়ক হওয়া সত্ত্বেও তিনি একেবারেই সাদামাটা ভাবে জীবন কাটান। আর তাইতো কখনও স্কুটি নিয়ে আবার কখনও খালি পায়ে গ্রামের রাস্তায় হেঁটে বেড়াতে দেখা যায় তাঁকে। জিয়াগঞ্জ তার প্রাণের জায়গা।

এতবড় সেলিব্রিটি হয়েও নেই অহংকার! স্টেজের বাইরে দাঁড়িয়ে ভক্তদের গান শোনাচ্ছেন অরিজিৎ সিং, ভাইরাল ভিডিও -

আর তাই কাজ বাদে বেশীরভাগ সময়ই তাকে জিয়াগঞ্জে কাটাতে দেখা যায়। তার অগণিত ভক্তরা অপেক্ষায় থাকেন তার গানের জন্য। এমনকি তাকে একটিবার দেখার জন্য পাগল সবাই। তার কনসার্ট হলে বিক্রি হয় কোটি কোটি টাকার টিকিট। যা আবার নিমেষেই হাওয়া হয়ে যায়। তবে, অনেকেই আছেন যারা পয়সার কারণে হোক বা যেকোনো কারণে অরিজিতের অনুষ্ঠান সরাসরি দেখার সুযোগ পাননা।

 

View this post on Instagram

 

A post shared by Arijit Singh (@arijitsingh)

কিন্তু অরিজিতের গান শোনার ইচ্ছে তাদের সত্যি হল এভাবেই। ২২ মাসের বিরতি নিয়ে গত মাসের ১৯ তারিখ আবুধাবিতে ভক্তদের সামনে হাজির হয়েছিলেন গায়ক। আর তাই শোয়ের আগে মিউজিশিয়ানের সঙ্গে গানের রিহার্সাল করছিলেন। তাকে চারপাশ থেকে তাকে ঘিরে রেখেছিলেন অসংখ্য ভক্তরা। আর তার এই ভিডিও দেখে ফের একবার মুগ্ধ হয়েছেন তার ভক্তরা। সম্প্রতি অরিজিৎ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন এই ভিডিও।