×
Entertainment

‘আশিকি ২’ ছবির ‘তুম হি হো’ গেয়ে কোয়েলকে বিয়ের প্রস্তাব! অরিজিতের জীবন কাহিনী হার মানাবে সিনেমার গল্পকেও

অরিজিৎ সিংকে (Arijit Singh) নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। তার গান দিয়ে যেমন তিনি মন ছুঁয়েছেন বহু মানুষের ঠিক তেমনই তার সাদা মাটা জীবনযাত্রা আরও বেশি করে তার প্রতি মানুষকে আকৃষ্ট করে তুলেছে। তার গানে যেমন আছে ভালোবাসা তেমনই আছে বেদনা। বাংলা হোক বা হিন্দি দুই গানের জগতেই উজ্জ্বলতম নক্ষত্র হলেন অরিজিৎ সিং। তার জনপ্রিয়তা যেমন রয়েছে তেমনই তাকে নিয়ে রয়েছে বিতর্ক।

'আশিকি ২' ছবির 'তুম হি হো' গেয়ে কোয়েলকে বিয়ের প্রস্তাব! অরিজিতের জীবন কাহিনী হার মানাবে সিনেমার গল্পকেও -

২০০৫ সালে ‛ফেম গুরুকুল’-র ব্যর্থ প্রতিযোগী থেকে হয়ে ওঠেন সঙ্গীত জগতের অন্যতম সেরা শিল্পী। তবে, এই পথটা মোটেই সহজ ছিল না। তার জন্য পেরোতে হয়েছে অনেক চড়াই উতরাই পথ। ‛আশিকি টু’ সিনেমার মাধ্যমে প্রথম ব্রেক পান। এরপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক গান দিয়ে মুগ্ধ করেছেন ভক্তদের। এখনকার দিনে দাঁড়িয়ে দেশের অন্যতম সেরা গায়কদের মধ্যে একজন হলেন অরিজিৎ সিং।

তার কেরিয়ারে যেমন পেরিয়েছেন চড়াই উতরাই পথ ঠিক তেমনই আবার ব্যক্তিগত জীবনেও তিনি ভাঙা গড়ার মধ্যে দিয়ে গিয়েছেন। গায়কের দুটি বিয়ে। প্রথম বিয়ের একবছরের মাথায় সম্পর্ক ভেঙে যায়। শোনা গিয়েছিল যে, ‛ফেম গুরুকূল’-র অংশগ্রহণকারী রূপরেখার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন গায়ক। যদিও রূপরেখা একবার এক লাইভে এসে জানিয়েছিলেন এসব মিথ্যে। তিনি অরিজিতের স্ত্রী নন।

'আশিকি ২' ছবির 'তুম হি হো' গেয়ে কোয়েলকে বিয়ের প্রস্তাব! অরিজিতের জীবন কাহিনী হার মানাবে সিনেমার গল্পকেও -

কিন্তু অরিজিতের প্রথম স্ত্রী যেই হোক যা কেন তার সঙ্গে গায়কের বিয়ে এক বছরের মধ্যেই ভেঙে যায়। এরপর তিনি ভেঙে পড়লেও কিছুদিনের মধ্যেই নিজেকে শক্ত করে নেন। এমনকি ভাবেন আবারও নতুন করে জীবন শুরু করবেন। আর সেই মতোন ছোটবেলার বান্ধবী কোয়েলকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। তখন কোয়েলেরও (Koel Singh) ডিভোর্স হয়ে গিয়েছে। একেবারে ফিল্মি কায়দায় ‛তুম হি হো’ গান গেয়ে কোয়েলকে বিয়ের প্রস্তাব দেয়।

এরপর কোয়েলও অরিজিৎকে বিয়ে করতে সম্মতি জানায়। আর তারপর ২০১৪ সালের ২০ জানুয়ারি পশ্চিমবঙ্গের তারাপীঠ মন্দিরে গিয়ে তারা বিয়ে সারেন। প্রথমদিকে তাদের এই বিয়ে গোপন রেখেছিলেন অরিজিৎ। বর্তমানে দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে বেশ সুখেই দিন কাটাচ্ছেন গায়ক অরিজিৎ।

'আশিকি ২' ছবির 'তুম হি হো' গেয়ে কোয়েলকে বিয়ের প্রস্তাব! অরিজিতের জীবন কাহিনী হার মানাবে সিনেমার গল্পকেও -