×
Entertainment

Arijit Singh: স্ত্রী কোয়েলের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁস! চটে লাল অরিজিৎ সিংয়ের ভক্তরা

অরিজিতের ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আসায় এবার বেজায় চটেছেন নেটিজেনরা। বাংলা ও হিন্দি গানের জগতের এক উজ্জ্বলতর নক্ষত্র হলেন অরিজিৎ সিং (Arijit Singh)। ২০০৫ সালে ‛ফেম গুরুকুল’-র ব্যর্থ প্রতিযোগী থেকে হয়ে ওঠেন সঙ্গীত জগতের অন্যতম সেরা শিল্পী। তবে, এই পথটা মোটেই সহজ ছিল না। তারজন্য পেরোতে হয়েছে অনেক চড়াই উতরাই পথ।

Arijit Singh: স্ত্রী কোয়েলের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁস! চটে লাল অরিজিৎ সিংয়ের ভক্তরা -

‛আশিকি টু’ সিনেমার মাধ্যমে প্রথম ব্রেক পান। এরপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক গান দিয়ে মুগ্ধ করেছেন ভক্তদের। দেশের অন্যতম সেরা গায়কদের মধ্যে একজন হলেন অরিজিৎ সিং (Arijit Singh)। এত বড় গায়ক হওয়া সত্ত্বেও তিনি একেবারেই সাদামাটা ভাবে জীবন কাটান। আর তাইতো কখনও স্কুটি নিয়ে আবার কখনও খালি পায়ে গ্রামের রাস্তায় হেঁটে বেড়াতে দেখা যায় তাঁকে।

Arijit Singh: স্ত্রী কোয়েলের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁস! চটে লাল অরিজিৎ সিংয়ের ভক্তরা -

বরাবরই তিনি তার এই সাদামাটা জীবন যাত্রার জন্য উঠে আসেন সংবাদের শিরোনামে। তবে, এবার ব্যক্তিগত কারণে তিনি এলেন চর্চার কেন্দ্রবিন্দুতে। কিন্তু কি সেই ছবি? ভাইরাল ওই ছবিতে দেখা যাচ্ছে যে, অরিজিৎ সিং তাঁর স্ত্রী কোয়েল সিংয়ের গালে আদরের চুম্বনে ভরিয়ে দিচ্ছেন। অরিজিতের একটি ফ্যানক্লাবের পক্ষ থেকে ছবিটি প্রকাশ্যে এসেছে। প্রচারের খাতিরে অনেকেই তারকাদের এমন ছবি পোস্ট করে থাকেন।

কিন্তু অরিজিৎ সিং এমন একজন তারকা যিনি প্রচার পছন্দ করেন না। আর সেই জায়গায় তার ব্যক্তিগত জীবন এভাবে প্রকাশ্যে আনা অনুরাগীদের একেবারেই পছন্দ নয়। কেউ লিখেছেন যে, ‛অরিজিৎ স্যার ও তার স্ত্রী দুজনকেই খুব ভালো লাগছে। কিন্তু এ ধরণের পোস্ট মুছে নিন’। আবার কেউ লিখেছেন ‛এভাবে ব্যাক্তিগত ছবি পোস্ট করা উচিত নয়’। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমূল ভাইরাল অরিজিতের এই ছবি।