×
EntertainmentVideoViral Video

দীপিকার মেজাজে লক্ষ্মী কাকিমা অপরাজিতা, ‘বেশরম রং’ গানে দুর্ধর্ষ নাচ অভিনেত্রীর, ভাইরাল ভিডিও

‛বেশরম’ গানে নাচে মাতলো অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। টেলি ও টলি পাড়ার স্বনামধন্য মিষ্টি অভিনেত্রী হলেন অপরাজিতা। ৮ থেকে ৮০ সকলেই তাঁর অভিনয়ে মুগ্ধ। তাঁকে পছন্দ করেন না এমন মানুষ বোধহয় নেই। সর্বদা হাসিখুশি একটি মুখ রাজত্ব করে চলেছে সর্বত্র। ধারাবাহিক হোক বা সিনেমার পর্দা অথবা সঞ্চালনা সব জায়গাতেই তাঁর অবাধ বিচরণ।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

বর্তমানে অপরাজিতাকে জি বাংলার (Zee Bangla) পর্দায় ‘লক্ষ্মী কাকিমা’ ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় (Social Media) ব্যাপকভাবে এক্টিভ অভিনেত্রী। নিত্যনতুন রিল ভিডিওতে (Video) নজর কাড়েন নেটিজেনদের। এমনি প্রশংসাও পান ভুড়ি ভুড়ি। সম্প্রতি অপরাজিতা নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

যেখানে তাকে ‛পাঠান’ সিনেমার  গানে নাচতে দেখা যাচ্ছে। অসাধারণ এক্সপ্রেশনে নিজের মতোন করে নেচে চলেছেন অভিনেত্রী। নীল-সবুজ আলো-আধারী ডিস্কে এ যেন অভিনেত্রীর অন্য রূপ। খুব সম্ভবত গতকাল ক্রিসমাস উপলক্ষে কোনো পাব অথবা ডিস্কে হাজির হয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই লাল রঙের ভি নেক গাউনে ধরা দিয়েছেন সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা। পর্দার বাইরে গিয়ে একেবারে অন্যরকম লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

ভিডিও শেয়ার করে অপরাজিতা ক্যাপশনে লিখেছেন যে, ‛একশন ম্যায় নট অলওয়েজ ব্রিং হ্যাপিনেজ বাট দেয়ার ইজ নো হ্যাপিনেজ উইথআউট একশন’। সঙ্গে কয়েকটি ইমোজিও দিয়েছেন। ভিডিও শেয়ার করতেই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন যে, ‛কিউট’। আবার কেউ লিখেছেন ‛মর্ডান লক্ষ্মী কাকিমা’। তবে, এরই মাঝে অনেকেরই আবার বক্তব্য তাকে শাড়িতেই ভালো মানায়। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রীর এই ভিডিও।