×
EntertainmentVideoViral Video

‘এত তাড়াতাড়ি এলিমিনেট হয়ে যাব ভাবিনি’, ইন্ডিয়ান আইডল থেকে ছিটকে যাওয়া নিয়ে মুখ খুললেন অনুষ্কা

ইন্ডিয়ান আইডল থেকে এলিমিনেশন! তারপরই প্লেব্যাক, সব নিয়ে খোলামেলা আড্ডায় অনুষ্কা (Anushka Patra)। ‛ইন্ডিয়ান আইডল’-র (Indian Idol) একজন জনপ্রিয় প্রতিযোগী ছিলেন অনুষ্কা। নিউ আলিপুরের মেয়ে অনুষ্কা এর আগেও ২০১৯-র সারেগামাপা লিটিল চ্যাম্প-র ফাইনালিস্ট ছিলেন। এমনকি জি বাংলার সারেগামাপায়ের মঞ্চেও তার অসাধারণ গানের গলা মুগ্ধ করেছিল সকলকে।

যদিও প্রতিবারই ক্ষনিকের ফারাকে সেরার সেরা শিরোপা হাতছাড়া হয়েছে। আর এবারেও হয়েছে তেমনটাই। তবে, হিমেশ রেশমিয়ার হাত ধরে নতুন গানে তাকে আবারও দেখতে পেয়ে খুশি অনুরাগীরা। সম্প্রতি এবার তাকে দেখা গেল খোলামেলা আড্ডায়। যেখানে প্রথমেই অনুষ্কাকে বলতে শোনা যাচ্ছে যে, বাংলার রিয়েলিটি শোয়ের চেয়ে মুম্বাইয়ের রিয়েলিটি শো অনেক আলাদা।

সেখানকার প্রেজেন্টেশন খুব নিঁখুদ বলেই তার মত। অনুষ্কার কথায় মঙ্গল-বুধবার করে তাদের শ্যুট হতো। এরপর ১ সপ্তাহের মধ্যেই তাদের আবার পরের শ্যুটের জন্য গান তুলতে হতো। এখানেই অনুষ্কা তার এলিমিনেশন হয়ে যাওয়া প্রসঙ্গে জানান যে, তার এলিমিনেশন হয়ে যাওয়ার পর মঞ্চের থেকে বেরোনোর পরই হিমেশ রেশমিয়ার তরফ থেকে অফার আসে গান গাওয়ার জন্য।

আর যা শুনে ১ মিনিটেই সে এলিমিনেশন হয়ে যাওয়ার দুঃখ ভুলেছিল। যদিও মনের মধ্যে একটা চাপা কষ্ট থেকেই যায়। এমনকি অনেকেরই মনে করেন রিয়েলিটি শোয়ের পুরোটাই স্ক্রিপ্টেড হয়। আসলে সেটা যে ভুল সেটাই এদিনের আড্ডায় শেয়ার করেন অনুষ্কা। এরপর একেরপর এক গান শোনা যায় অনুষ্কার গলায়। ‛Bengali Music Directory’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে।