×
EntertainmentViral Video

‘মন মাঝি রে’, দুর্দান্ত সুরে অসাধারণ গান গেয়ে মঞ্চ মাতালো অনুষ্কা, ভাইরাল ভিডিও

‘অনুষ্কা পাত্র’ (Anushka Patra) কে সবাই চেনেন আশা করি। বিভিন্ন রিয়ালিটি শো থেকে উঠে আসা প্রতিভাদের অন্যতম তিনি। গত কয়েক বছরে ‘জি বাংলা’র (Zee Bangla) রিয়ালিটি শো ‘সারেগামাপা লিটিল চ্যাম্পস’ (SaReGaMaPa li’l champs)দিয়ে পরিচিতি পান অনুষ্কা। তাঁর একটি অনুষ্ঠানে গাওয়া গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে।

'মন মাঝি রে', দুর্দান্ত সুরে অসাধারণ গান গেয়ে মঞ্চ মাতালো অনুষ্কা, ভাইরাল ভিডিও -

সারেগামাপা অনুষ্ঠানে তিনি বিচারক ও দর্শকদের নজর কাড়েন। অনেকেই মনে করেছিলেন অনুষ্কা চ্যাম্পিয়ন হবেন। কিন্তু বাস্তবে তিনি দ্বিতীয় স্থান অধিকার করেন। তিনি বলিউডে প্লেব্যাক করতে আগ্রহী। তাই পরে পাকাপাকিভাবে মুম্বাই (Mumbai) গিয়ে থাকতে শুরু করেন অনুষ্কা। সোনি চ্যানেলের (Sony) ‘ইন্ডিয়ান আইডল১৩’ (Indian Idol 13) শো তেও অংশগ্রহণ করেন অনুষ্কা।

'মন মাঝি রে', দুর্দান্ত সুরে অসাধারণ গান গেয়ে মঞ্চ মাতালো অনুষ্কা, ভাইরাল ভিডিও -

‘আশীর্বাদ স্টুডিও অফিসিয়াল’ (Ashirbad Studio Official) ইউটিউব (YouTube) চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই ৫ লাখের বেশি মানুষ এটি দেখেছেন। ৭.২ হাজার জন এটি লাইক করেছেন। এ থেকেই বোঝা যাচ্ছে অনুষ্কা কতটা জনপ্রিয়। কলকাতার একটি সাধারণ পাড়ার অনুষ্ঠানে তিনি একটা জনপ্রিয় গান গাইছেন। বাংলা সিনেমা ‘বস” এর জনপ্রিয় ‘মন মাঝিরে’ গানটি তাঁকে গাইতে দেখা যায়।

'মন মাঝি রে', দুর্দান্ত সুরে অসাধারণ গান গেয়ে মঞ্চ মাতালো অনুষ্কা, ভাইরাল ভিডিও -

মূল গানটি পুরুষ কণ্ঠে গাওয়া হলেও অনুষ্কা এত সুন্দর ভাবে সেটা গেয়েছেন যে কোন প্রশংসাই যথেষ্ট নয়। নেটিজেনরা কমেন্টবক্সে তাঁদের ভাললাগার কথা উজাড় করে দিয়েছেন। কেউ বলছেন গানটি আর কেউই এত সুন্দর গাইতে পারত না। কেউ বলছেন তাঁরা অনুষ্কার মধ্যে ভভবিষ্যতের শ্রেয়া ঘোষালের ছায়া দেখতে পাচ্ছেন। অনেকেই তাঁকে উজ্জ্বল ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।