EntertainmentVideoViral Video

পরনে ঝকমকে কালো পোশাক, সুপারহিট হিন্দি গানে দুর্দান্ত নাচ ‘অনুরাগের ছোঁয়া’র রূপার, ভাইরাল ভিডিও

Advertisement

‛Main Tera Hero’ সিনেমার ‛Ishq Mein Tere Announce Kar Diya’ গানে প্লাটফর্মে দাঁড়িয়ে তুমুল নাচ রুপার। মুহূর্তে ভাইরাল (Viral) ভিডিও (Video)। এই মুহূর্তে বেঙ্গল টপার ধারাবাহিক হল ‛অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। চলতি সপ্তাহেও ৮.২ রেটিং নিয়ে প্রথম স্থানে উঠে এসেছে এই সিরিয়াল। এক শ্যামবর্ণা মেয়ের সমাজের হয়ে সংগ্রামের গল্পই উঠে এসেছে সিরিয়ালের পর্দায়।

অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক। সিরিয়ালের শুরুর সময় থেকে আজ পর্যন্ত ধারাবাহিকের নেগেটিভ চরিত্রের কারণে দূরুত্ব বেড়েছে সূর্য ও দীপার মধ্যে। আর যা দিনেরপর দিন ধরে দেখে আসছেন ভক্তরা। আর তাতে কখনও খানিকটা বিরক্তও হচ্ছে। তবে, সাম্প্রতিক সময়ে ধারাবাহিকের জনপ্রিয়তা কারণ হয়ে উঠেছে দুটি ফুটফুটে বাচ্চা মেয়ে। আশাকরি তাদের সকলেই চেনেন।

হ্যাঁ তারা হল সোনা (Sona) ও রূপা (Rupa)। একজন আদো আদো কথায় মনজয় করেছেন সকলের। আরেকজন তার পাকাপাকা কথা দিয়ে। আর সে হল রুপা। পর্দায় তাকে সবাই রূপা নামে চিনলেও তার আসল নাম কিন্তু সৃষ্টি মজুমদার (Sristi Majumder)। এর আগে সান বাংলার পর্দায় ‛সুন্দরী’ (Sundori) নামের একটি ধারাবাহিকে ঠুংরি নামের একটি চরিত্রে কাজ করেছেন সৃষ্টি। তবে, রূপা চরিত্র তাকে জনপ্রিয়তা ও অগণিত মানুষের ভালোবাসা দুই দিয়েছে। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়ের সঙ্গেও যুক্ত সৃষ্টি।

পরনে ঝকমকে কালো পোশাক, সুপারহিট হিন্দি গানে দুর্দান্ত নাচ ‘অনুরাগের ছোঁয়া'র রূপার, ভাইরাল ভিডিও

পর্দায় যেমন সে পাকা তেমনই বাস্তবের মাটিতে দাঁড়িয়েও সে খুব ছটফটে। ধারাবাহিকে অভিনয় তো রয়েছেই পাশাপাশি সৃষ্টিকে (Sristi Majumder) কিন্তু মাঝেমধ্যেই রিল ভিডিওতে নজর কাড়তেও দেখা যায়। সম্প্রতি তাকে প্লাটফর্মে দাঁড়িয়ে ‛Main Tera Hero’ সিনেমার ‛Ishq Mein Tere Announce Kar Diya’ গানে নাচতে দেখা যাচ্ছে। তার পরণে রয়েছে কালো রঙের শর্ট ড্রেস। হাতে একটি পুতুলও রয়েছে। আর সেভাবেই সে নাচতে শুরু করেছে।

‛Sardar Entertainment’ নামের একটি ফেসবুক পেজ থেকে ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে। ইতিমধ্যেই ৬৯ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন অনেকে। আবার অনেকেই কমেন্টের বন্যায় ভরিয়েছেন কমেন্টবক্স। কেউ লিখেছেন ‛মিষ্টি লাগছে’। আবার কেউ লিখেছেন ‛কিউট’। কেউ আবার হার্টের ইমোজিতে ভরিয়েছেন কমেন্টবক্স। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুমুল ভাইরাল সৃষ্টি (Sristi Majumder) ওরফে রুপার এই ভিডিও।