×
EntertainmentVideoViral Video

একাধিক প্রতিভার অধিকারী, দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন ‘অনুরাগের ছোঁয়া’র দীপা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত গানের গলা দীপার। সন্ধ্যের পর মা-ঠাকুমাদের বিনোদনের মাধ্যম হল টিভির পর্দা। বিশেষ করে একেরপর এক ধারাবাহিকের নেশায় তারা যেন বুঁদ হয়ে থাকেন। আর তেমনই এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় চলা জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‛অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এক শ্যামবর্ণা মেয়ের সমাজের হয়ে সংগ্রামের গল্পই উঠে এসেছে সিরিয়ালের পর্দায়। অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক।

একাধিক প্রতিভার অধিকারী, দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন ‘অনুরাগের ছোঁয়া'র দীপা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায় -

ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র হল দীপা-সূর্য। আর এই দীপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)। টিভির পর্দায় এটাই তার প্রথম ধারাবাহিক। আর সিরিয়ালের হাত ধরে প্রতি বছর বছর কত নতুন নতুন মুখ যে উঠে আসে টিভির পর্দায় তা নিশ্চই নতুন করে বলার প্রয়োজন নেই। আর তেমনই নতুন একটি মুখ হলেন স্বস্তিকা। অভিনেত্রীর এটা প্রথম সিরিয়াল হলেও তার অভিনয় দক্ষতা দিয়ে সে সহজেই মনজয় করে নিয়েছেন দর্শকদের।

একাধিক প্রতিভার অধিকারী, দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন ‘অনুরাগের ছোঁয়া'র দীপা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায় -

আর এই দর্শকদের ভালোবাসার টানেই বারবার তারা ছুটে যান শোয়ের মঞ্চে। সম্প্রতি তেমনই একটি শোয়ের ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। আর যেখানে অজস্র ভক্তদের মাঝে হাজির হয়েছেন সকলের প্রিয় দীপা। যদিও এদিন দীপার বেশে নয় অভিনেত্রী ধরা দিয়েছিলেন স্বস্তিকা রূপেই। তখন রাত ১ টা। আর ঠান্ডাটাও যে বেশ জাঁকিয়ে পড়েছে তা সকলের টের পাচ্ছেন বৈকি। কিন্তু এত রাতেও অনুরাগীরা তাদের প্রিয় দীপাকে দেখার জন্য বসে ছিলেন।

একজন অভিনেত্রীর কাছে এর চেয়ে বড় প্রাপ্তি বোধহয় আর কিছু হতে পারেনা। এদিন মঞ্চে উপস্থিত হয়ে দীপা দু-এক কথা বলার পরই অনুরাগীদের গান গেয়ে শোনান। প্রথমেই ‛দে দে পাল তুলে দে মাঝি হেলা করিস না’ গানটি গেয়ে শোনান। এরপর ‛অনুরাগের ছোঁয়া’-র টাইটেল ট্র্যাকটি গেয়েই নিজের অনুষ্ঠান শেষ করেন। এদিন জিন্স টপেই ধরা দিয়েছিলেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি দীপার গানের গলাও বেশ দুর্দান্ত। ‛Ashirbad Photography’ নামের একটি ফেসবুক পেজ থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে।