×
Entertainment

পরিবারে এলো নতুন সদস্য, মাত্র ১৯ বছর বয়সেই সুখবর দিলেন ‘অনুরাগের ছোঁয়া’র দীপা

সাফল্যের স্বাদ বোধহয় সবকিছুর চেয়ে বেশি মিষ্টি। বিশেষ করে যদি কঠিন সময় পেরিয়ে সেই সাফল্য আসে তাহলে। এইরকম হলে সেটা সবার সঙ্গে ভাগ করে নিতে ইচ্ছে করে। আর সেজন্যই অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) খুশির খবর ভাগ করে নিয়েছেন অনুগামীদের সাথে।

ADVERTISEMENT

‘সরস্বতীর প্রেম’ সিরিয়াল দিয়ে কাজ শুরু করলেও স্টার জলসার (Star Jalsa) সিরিয়াল “অনুরাগের ছোঁয়া” দিয়ে তিনি সাফল্য পেয়েছেন। বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম সফল সিরিয়াল অনুরাগের ছোঁয়া(Anurager Chhowa)। টিআরপি রেটিং অনুযায়ী বেশ ভালো জায়গায় রয়েছে এটি। এরই নায়িকা দীপান্বিতা বা দীপা বলেই এখন বাঙালির ঘরে ঘরে সবাই তাঁকে চেনে। মিশকার ষড়যন্ত্রের ফলে এই মুহুর্তে মৃত্যুর মুখোমুখি দীপা। ডাক্তার বলছেন দীপার সন্তান আর দীপার মধ্যে একজনের প্রাণই বাঁচানো সম্ভব। তাহলে কি স্বামীর সঙ্গে আবার মিলন হবে না দীপার? নাকি সন্তান হারাতে হবে দীপাকে?

সবকিছুর মধ্যেই গাড়ি কিনে ফেলেছেন স্বস্তিকা। ইন্সটাগ্রামে (Instagram) গাড়ির সামনে ছবি দিয়ে এই সুখবর শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘ফাইনালি আমার পক্ষীরাজকে পেয়ে গেছি’। মারুতি সুজুকি কোম্পানির একটা সাদা বলেনো কিনেছেন তিনি। একটা হালকা হলুদ শাড়ি পরে গাড়ির সামনে খুব সুন্দর দেখাচ্ছে তাঁকে।

পর্দার স্বামী, শাশুড়ি সহ সকলেই কমেন্টবক্সে স্বস্তিকাকে শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেতা দিব্যজ্যোতি দত্ত, রূপাঞ্জনা মিত্র স্বস্তিকাকে শুভেচ্ছা জানিয়েছেন। উল্লেখ্য দক্ষিণ ২৪ পরগনার রাঘদীঘি থেকে অডিশন দিতে টালিগঞ্জ আসতেন একসময়। প্রয়োজনে স্টেশনে রাত কাটাতে হলেও জেদ থেকে সরে আসেননি তিনি। সদ্য উচ্চমাধ্যমিক পাস করা স্বস্তিকা এখনো টলিগঞ্জে বাড়ি ভাড়া নিয়ে থাকেন।