EntertainmentViral Video

Ankush-Oindrila: মাথায় বন্দুক ঠেকিয়ে অঙ্কুশকে বাড়ির সব কাজ করাচ্ছে ঐন্দ্রিলা! সোশ্যালে ভিডিও শেয়ার অভিনেতার

টলিউডের (Tollywood) অন্যতম জনপ্রিয় জুটি অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। অনুরাগীদের অপেক্ষার অবসান ঘটিয়ে খুব তাড়াতাড়ি টলিউডের অন্যতম কিউট জুটি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। আর এই কথা অঙ্কুশ নিজেই জানিয়েছিলেন। প্রায় ১০ বছরের সম্পর্ক তাঁদের। একে অপরকে প্রায় সময়েই একসঙ্গে দেখা যায়। আর এই প্রেমের সম্পর্কে, একে অপরের জীবনের সঙ্গে জড়িয়ে রয়েছেন দুজনে। আর এই জুটির প্রেম কোনও সময়েই লুকোচুরি থাকেনা, এক্কেবারে খুল্লামখুল্লা থাকেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কিন্তু কেন ভয় পাচ্ছেন এখন অঙ্কুশ হবু বউকে?

 

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

 

আসলে বাইরে তিনি দাপুটে পুলিশ আর ঘরের ভিতর বউয়ের ভয়ে তটস্থ। হ্যাঁ, অভিনেতা অঙ্কুশের (Ankush Hazra) অবস্থা এখন অনেকটা এরকমই। কিন্তু কেন নিশ্চয়ই ভাবছেন, অঙ্কুশও বা অভিনয় ছেড়ে হঠাৎ পুলিশ হতে গেলেন কেন! আসলে সবটাই ছবির প্রোমোশনের জন্য। পুজোয় আসছে অঙ্কুশের নতুন ছবি ‘এফআইআর’। আর এই ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন অঙ্কুশ। গত কয়েকদিন ধরেই এই ছবির প্রোমোশনের জন্য নানারকম ভিডিও পোস্ট করছেন অঙ্কুশ। সঙ্গে হবু বরের সঙ্গে এই প্রোমোশনাল ভিডিওতে অংশগ্রহণ করছেন ঐন্দ্রিলাও (Oindrila Sen)

 

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

 

না তবে তিনি ছবিতে নেই, কিন্তু তাতে কি ছবির প্রচারে পুরোদমে অঙ্কুশকে সাপোর্ট করে চলেছেন। কিন্তু সহযোগিতার নাম করেই অঙ্কুশের মাথায় বন্দুক রাখলেন কেন ঐন্দ্রিলা! শুধু তাই নয়, অঙ্কুশের মাথায় বন্দুক ধরে রীতিমতো ঘরের কাজ করাতেও বাধ্য করলেন ঐন্দ্রিলা অঙ্কুশকে দিয়ে। আর অঙ্কুশও চুপচাপ কাজ করে গেলেন। গত শনিবার থেকেই অঙ্কুশ ‘এফআইআর’-এর প্রোমোশন করা শুরু করেছেন। এছাড়া অঙ্কুশ ঐন্দ্রিলাকে নিয়ে একেবারে নতুন কিছুও করতে চলেছেন। সেটার ইঙ্গিতও দিয়েছেন অঙ্কুশ তাঁর ইনস্টাগ্রামে। আর অঙ্কুশকে প্রোমোশনে সাহায্য করার জন্যে অভিনেতা ফেসবুকে এসে নায়িকাকে ধন্যবাদ জানিয়েছেন। এর আগে একটি ভিডিওতে দেখা গিয়েছিল, চোখে সানগ্লাস, মুখে দেশলাই কাঠি নিয়ে অঙ্কুশের পাশে হাজির ছিলেন ঐন্দ্রিলা। আর সেখানেই ঐন্দ্রিলাকে কাছে টেনে এক্কেবারে চুমুর বন্যা বইয়ে দিয়েছিলেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

 

যদিও এই ছবি একটি ক্রাইম থ্রিলার। একটি গ্রামের একের পর এক খুনের রহস্য ভেদ করতেই পুলিস অফিসার অভ্রজিৎ সেন ওরফে গল্পের নায়ক অঙ্কুশ হাজরা গ্রামে আসেন। তার পর কি হবে! সেজন্য দেখতেই হবে এই ছবিটা! তবে অঙ্কুশের পাশাপাশি এই ছবিতে পুলিসের চরিত্রে থাকবেন অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। এছাড়াও পাশাপাশি চরিত্রে রয়েছেন, অনির্বান চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তী।

 

Related Articles

Back to top button