EntertainmentViral Video

Dadagiri: সৌরভের জায়গায় দাদাগিরির সঞ্চালনা করবেন অঙ্কুশ! প্রোমো প্রকাশ্যে আসতেই হইচই নেটপাড়ায়

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে বড় ডান্স রিয়েলিটি শো হল ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance)। আর এই শোতে সঞ্চাললার দায়িত্বে রয়েছে জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। তাঁর সঞ্চালনায় রীতিমতো মুগ্ধ সকলেই। সঞ্চালনার পাশাপাশি পুজোয় নতুন ছবি রিলিজ তো রয়েছেই। এমনকি রয়েছে নতুন ছবির কাজও। তারই মাঝে আবারও দাদাগিরি (Dadagiri) সঞ্চালনা।

অঙ্কুশ হাজরা

তাহলে সৌরভ গাঙ্গুলি কি আর করবেন না সঞ্চালনা? সম্প্রতি জি ফাইভ থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তেমনটাই দেখা যাচ্ছে। দাদার সংলাপ বলতে শোনা যাচ্ছে অঙ্কুশকে (Ankush Hazra)। আর অভিনেতাও তা বলছেন। যা দেখে রীতিমতো হতভম্ভ আরও সকল অংশগ্রহণকারীরা।

সৌরভ গাঙ্গুলী

তাঁদের মধ্যে রয়েছেন অভিনেতা অনির্বান চক্রবর্তী (Anirban Chakraborty) ও পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। এরপরই মহারাজা সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) অঙ্কুশের পিঠে হাত রেখে বলেন যে, ‘অঙ্কুশ আমার ছোট ভাইয়ের মতোই। দাদাগিরিকে নতুন মাত্রায় পৌঁছে দেবে আজকে’।

 

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

 

আর তারপরই দাদা অঙ্কুশকে (Ankush Hazra) প্রশ্ন করে যে, ‘আমি সঞ্চালকের জায়গায় দাঁড়াব? না প্রতিযোগীদের পোডিয়ামে যাব?’ তখনই অঙ্কুশের একবারে সাফ কথা। ‘দাদা তুমি অলরাউন্ডার’। যদি কখনও ‘ভাইগিরি’ অনুষ্ঠান হয় তখন আমি চেষ্টা করবো। কিন্তু ‘দাদাগিরি’ তোমারই। আর অঙ্কুশের এই কথায় একমত জানায় নেটিজেনরাও। আর এরপরই ফাঁস হয়ে যায় আসল রহস্য। সম্প্রতি ‘দাদাগিরি’র (Dadagiri) মঞ্চের এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

 

Related Articles

Back to top button