Entertainment

Ankush-Oindrila: অন ক্যামেরার সামনে ঐন্দ্রিলাকে সশব্দে একের পর এক চুমু খেলেন অঙ্কুশ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

টলিউডের (Tollywood) অন্যতম জনপ্রিয় জুটি হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা (Ankush-Oindrila)। কোনো লুকোচুরি নয়, বরং খুল্লামখুল্লা প্রেমেই বিশ্বাসী তাঁরা। সোশ্যাল মিডিয়া হোক বা যে কোনো অনুষ্ঠান সব জায়গাতেই একসঙ্গে হাজির হন দুইজনে। বিয়ের আগেই মালদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন এই জুটি। যদিও অঙ্কুশ সম্প্রতি ঘোষণা করেছেন যে, খুব শীঘ্রই বিয়ে করবেন তাঁরা।

বিয়ের তারিখ এখনও সামনে আসেনি। তবে, পুজোতে আসতে চলেছে অঙ্কুশের (Ankush Hazra) নতুন ছবি ‘FIR’। আর তার প্রচারেই এখন ব্যস্ত অভিনেতা। এই ছবিতে কিন্তু অঙ্কুশের বিপরীতে ঐন্দ্রিলা (Oindrila Sen) নেই, আছেন বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। তবে ছবিতে না থাকলে কি হবে ঐন্দ্রিলা বরাবরের মতোই অঙ্কুশকে অনেক সাহায্য করেছেন এবং অভিনেতার পাশে থেকেছেন।

এই কথাগুলি নিজে মুখেই ঘোষণা করেছেন অঙ্কুশ হাজরা। তাও একেবারে ফেসবুকে লাইভ এসে। আসল বিষয়টা খুলেই বলা যাক। ‘FIR’ নিয়ে খুব শীঘ্রই একটি সোশ্যাল কন্টেন্ট আনবেন অভিনেতা। সেই বার্তায় অভিনেতা অনুরাগীদের দিচ্ছিলেন। এমন সময় কালো রঙের ফুল স্লিভ টপ, কালো রোদ চশমা এবং মুখে খাঁচি গুঁজে বেশ অ্যাটিটিউড নিয়ে ভিডিওর মধ্যে প্রবেশ করতে দেখা যায় ঐন্দ্রিলাকে(Oindrila)।

আর তখন অঙ্কুশ বলেন অভিনেত্রী ঐন্দ্রিলা যে ‘FIR’ ছবিতে অভিনয় না করেও সবসময় অঙ্কুশের পাশে থেকেছেন। তার জন্য ঐন্দ্রিলাকে ধন্যবাদ জানিয়ে হঠাৎ জড়িয়ে ধরে চুমুতে ভরিয়ে দেন অভিনেতা। হঠাৎ করেই এমন অঙ্কুশ(Ankush) এমন আচরণ করায় অপ্রস্তুত হয়ে পড়েন ঐন্দ্রিলা। এমনকি তাঁর রোদ চশমাও খুলে যায়। আর তারপরই ভিডিও থেকে বেরিয়ে যান ঐন্দ্রিলা। এমন দৃশ্য দেখে হেসে গড়াগড়ি খেয়েছেন নেটিজেনরা। আবার তাঁদের এই দৃশ্যের স্ক্রিনশট নিয়ে কমেন্ট বক্সে কেউ জিজ্ঞেস করেছেন, এটা কেমন অত্যাচার?

Related Articles

Back to top button