×
EntertainmentVideoViral Video

‘দিদি নং ১’-এর মঞ্চে দুই সুন্দরী অভিনেত্রী রচনা ও সন্দীপ্তার সঙ্গে দুর্দান্ত নাচ অঙ্কুশের, তুমুল ভাইরাল ভিডিও

নতুন বছরের শুরুতে দিদির মঞ্চে হাজির অঙ্কুশ-সন্দীপ্তা (Ankush-Sandipta)। বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জি (Rachna Banerjee)। একসময় চুটিয়ে অভিনয় করেছেন বড় পর্দায়। তবে, একটা সময়ের পর সেই পর্দা থেকে নিজেকে গুটিয়ে নেন। কিন্তু, বড় পর্দায় যেভাবে তিনি সকলের মন জয় করেছিলেন, ঠিক তেমনই ছোট পর্দায়ও সকলের মন জয় করে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

বিকেল ৫ টা বাজলেই জনপ্রিয় গেম শো ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No.1) নিয়ে সকলের ড্রইং রুমে হাজির হয়ে যান তিনি। ছোট পর্দায় তাঁর লুক থেকে শুরু করে স্ক্রিনে উপস্থাপনা সবেতেই তিনি নজর কেড়েছেন দর্শকদের। এককথায় তিনি হলেন বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No.1)। সকল দিদিদের ইন্সপিরেশন। তাঁকে ছাড়া এই শো প্রায় অচল বলা চলে।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

প্রায় ১১ বছর ধরে একটানা এই শোয়ের জনপ্রিয়তা তিনি বজায় রেখে এসেছেন। আর তার একটাই কারণ রচনার নিঁখুদ সঞ্চালনা। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই আসেন দিদির মঞ্চে খেলতে। তেমনই সম্প্রতি এই মঞ্চে হাজির হয়েছিলেন অঙ্কুশ-সন্দীপ্তা। আসলে OTT প্লাটফর্মে মুক্তি পাচ্ছে অঙ্কুশ-সন্দীপ্তা অভিনীত ওয়েব সিরিজ শিকারপুর। আর এই সিনেমার হাত ধরেই ওটিটিতে ডেবিউ হয়েছে অঙ্কুশের।

আর তারই প্রমোশন সারতে দিদির মঞ্চে হাজির হয়েছিলেন এই দুই তারকা। এদিন দিদির মঞ্চে এসে অঙ্কুশকে রচনা ও সন্দীপ্তাকে সঙ্গে নিয়ে নাচতে দেখা যায়। আর সেই ভিডিওই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।