×
EntertainmentViral Video

সিঁথিতে সিঁদুর ঐন্দ্রিলার! তবে কি বিয়ে করে ফেললেন অঙ্কুশের সাথে?

সিঁথিতে সিঁদুর ঐন্দ্রিলার! ভিডিও দেখে অবাক নেটিজেনরা। ইতিমধ্যেই নতুন বছর পড়ে গিয়েছে। আর নতুন বছরের শুরুতেই অঙ্কুশ-ঐন্দ্রিলা নিজেদের স্টাইলে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। রাত ১২ টা বাজার সঙ্গে সঙ্গে মজাদার ভিডিও পোস্ট করে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেখানেই ঐন্দ্রিলার লুক দেখে অবাক সবাই। কিন্তু কেন তাই ভাবছেন নিশ্চই?

আসলে ভিডিওতে ঐন্দ্রিলার পরণে রয়েছে সোয়েট ড্রেস ও কালো স্টকিংস। কিন্তু ঐন্দ্রিলার সিঁথিতে থাকা সিঁদুর নজর কাড়ছে নেটিজেনদের। আর এই ভিডিও প্রকাশ্যে আসতেই ভক্তরা কমেন্টের বন্যায় ভরিয়েছেন কমেন্ট বক্স। কেউ লিখেছেন যে, ‛ঐন্দ্রিলার মাথায় সিঁদুর কেন? কবে হল বিয়ে?’ আবার কেউ লিখেছেন যে, ‛নতুন বছরের আনন্দে দিদিকে বিয়ে করে নিলে নাকি?’।

সিঁথিতে সিঁদুর ঐন্দ্রিলার! তবে কি বিয়ে করে ফেললেন অঙ্কুশের সাথে? -

ভিডিওতে ঐন্দ্রিলা ছাড়াও অঙ্কুশকে দেখা গিয়েছে। এই মুহূর্তে বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা হলেন অঙ্কুশ হাজরা। বেশ কিছুদিন হল ঐন্দ্রিলাকেও দেখা যাচ্ছে বড় পর্দায়। তাদের প্রেমের কথা আশাকরি কারোরই অজানা নয়। ১০ পেরিয়ে ১১ বছরে পা রেখেছে তাদের সম্পর্ক। টলিপাড়ার অন্যতম সফল তথা চর্চিত জুটি হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা (Ankush–Oindrila)।

তাদের টম এন্ড জেরির মতো বন্ডিং বেশ পছন্দ করেন অনুরাগীরা। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ সক্রিয় এই তারকা জুটি। মাঝে মধ্যে ছবি ও রিল ভিডিওর পাশাপাশি ধরা পরে এদের দুষ্ট-মিষ্টি মজার ভিডিও। এককথায় বলতে রিল থেকে রিয়েল সব জায়গাতেই হিট এই জুটি। সম্প্রতি তাদের এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।