×
EntertainmentVideoViral Video

লজ্জার সীমা ছাড়িয়ে নিরাহুয়ার সঙ্গে রোমান্স ‘হট বম্ব’ অঞ্জনা সিংয়ের, ভিডিও দেখে ঘাম ছুটেছে দর্শকদের

ভোজপুরি সিনেমার অন্যতম নায়ক দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরহুয়া। হামেশাই তার সিনেমার গান কিংবা হট রোমান্টিক দৃশ্য ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। তার সিনেমা মানেই গরমাগরম দৃশ্য থাকবে না তা কি হয়। সম্প্রতি ভোজপুরি ‘হাতকাড়ি’ (Hathkadi) সিনেমার গান ভাইরাল (Viral) হয়ে উঠেছে। এই সিনেমায় নিরাহুয়ার সাথেই দেখা মিলেছিলো ভোজপুরি ইন্ডাস্ট্রির হটবম্ব অভিনেত্রী অঞ্জনা সিংয়ের (Anjana Singh)।

লজ্জার সীমা ছাড়িয়ে নিরাহুয়ার সঙ্গে রোমান্স ‘হট বম্ব' অঞ্জনা সিংয়ের, ভিডিও দেখে ঘাম ছুটেছে দর্শকদের -

গানের নাম ‘জিয়ান করবা এ রাজা”। ভিডিওর শুরুতেই দেখা গেল নিরহুয়াকে ঘরের মধ্যে প্রবেশ করলেন আর অঞ্জনা নিজের শরীরের চাহুনির মাধ্যমে আটকে দিলেন। অঞ্জনার পরনে শাড়ি ও ব্লাউজ। তবে গানের মধ্যেই পেট ও নাভি কার্যত উঁকি দিয়েছে। এক খাটের মধ্যে শুরু হলো নিরহুয়া ও অঞ্জনার রাসলীলা।

লজ্জার সীমা ছাড়িয়ে নিরাহুয়ার সঙ্গে রোমান্স ‘হট বম্ব' অঞ্জনা সিংয়ের, ভিডিও দেখে ঘাম ছুটেছে দর্শকদের -

গানের মধ্যেই অঞ্জনার শরীর ঢেকেছে মাত্র এক টুকরো তোয়ালে। আর নিরহুয়া সেই সময়েই অঞ্জনাকে সম্পূর্ণ কাছে পেতে চেয়েছে। নায়িকা নিজেই যেন যৌবনের সাগরে ডোবালেন নিরাহুয়াকে। একসময় দুজনেই বেশ জমিয়ে নাচ করেছেন যা দেখতে সুন্দর লেগেছে। ‘Wave Music Bhojpuri’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৮ বছর আগে আপলোড করা হয় এই ভিডিও।

এখনো পর্যন্ত ৫৫ লাখ মানুষ দেখে নিয়েছেন তাদের ঘাম ঝরানো এই রোমান্স গান। সাথেই হাজার হাজার লাইক ও প্রচুর কমেন্ট এসেছে নেটিজেনদের। সবাই কার্যত অঞ্জনার শরীরী চাহুনির প্রশংসায় ডুবেছেন। তার শরীরী হিল্লোল তোলা নাচ ও এক্সপ্রেশন অনায়েসেই যে কোনো পুরুষকে কাবু করতে পারবেন। আপনাদের জানিয়ে রাখি দুর্দান্ত এই গানটি গেয়েছেন দীনেশ লাল যাদব ও ইন্দু সোনালী। তাই সময় নষ্ট না করে দুর্দান্ত এই ভিডিওটি দেখে উপভোগ করুন।