×
EntertainmentViral Video

অসাধারণ কন্ঠস্বর, দারুন গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল রানু মণ্ডলের বোন!

রানু মন্ডল তখন সবার কাছেই পরিচিত। প্রথমে সবাই স্নেহের চোখে দেখলেও এখন সবাই তিক্ত তার সুরেই তাকে চেনে। তার জীবনের গল্প সবার কাছে অচেনা কিছু নয়। রানাঘাট স্টেশনে ভিক্ষাবৃত্তি করে তার জীবন চলতো বড় কায়ক্লেশে। তবে তার গলায় ছিল মা স্বরসতীর বাস। কখনও গান না শিখেও তিনি খুব ভালো গান করতেন কখনো আধপেটা আবার কখনো খাবার হয়তো জুটতোই না।

রানু মন্ডল এর নাম উঠলে অচিন্ত্য নামক মানুষটির নাম নিতেই হয়। আজ রানু মন্ডল যেখানে তার সহযোগিতায় এই মানুষটি উন্নতির চরম শিখরে পাড়ি দিয়েছিলেন। অচিন্ত্য মন্ডল এর ফোন থেকে করা রানু মন্ডল এর গলায় গাওয়া গান “এক প্যয়ার কা নাগমা হে” সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবে সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করে।

ADVERTISEMENT

তেমনই রানু মন্ডল এর মতনই একজন যিনি ও ভিক্ষাবৃত্তি করে গান গেয়ে নিজের জীবন অতিকষ্টে অতিবাহিত করছেন। তার গানের গলা খুব সুন্দর না হলেও তাঁর গানের একটি ভিডিও ভীষণভাবে ভাইরাল হয় তবে সেটা ইন্ডিয়াতে নয় সুদূর বাংলাদেশ থেকে। অনেকে ব্যঙ্গ করে তাকে রানু মন্ডল এর বোন বলে ডেকেছেন। পরনের পোশাক এবং দেখতে অনেকটা একই দুজন। আদতে তারা কিন্তু দুই বোন নয়। এই মহিলার নাম হল মুমতাজ বেগম। তাহলে চলুন তার গলায় গাওয়া গানটি আমরা শুনেনি।

তার যে গানটি ভীষণভাবে ভাইরাল হয়েছে সেই গানটি হল “ও বন্ধু পাশে থাকিবে মরণে”। ঢাকা শহরের রাস্তায় বসে তিনি এই গান জুড়েছেন, গান শোনার পর গ্রামবাসীরা অনেকেই এগিয়ে আসেন তাকে সাহায্য জন্য। অনেকেই তাকে অর্থ দিয়ে সাহায্য করেছেন।

ADVERTISEMENT

Related Articles