×
EntertainmentVideoViral Video

একাধিক প্রতিভার অধিকারী, দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন ‘আলতা ফড়িং’র ফড়িং, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত গানের গলা ‛আলতা ফড়িং’-য়ের (Alta Phoring) নায়িকার। মুহূর্তে ভাইরাল ভিডিও। এই মুহূর্তে স্টার জলসার পর্দায় জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি ‛আলতা ফড়িং’। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী খেয়ালি মন্ডল (Kheyali Mondal)। একদিকে যেমন অভিনেত্রী ঠিক তেমনই অন্যদিকে খেয়ালি একজন অসাধারণ নৃত্যশিল্পীও বটে। তার পাশাপাশি তিনি যে, দুর্দান্ত গান গান গায় এবার তারই প্রমান মিললো।

একাধিক প্রতিভার অধিকারী, দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন ‘আলতা ফড়িং’র ফড়িং, প্রশংসার ঝড় নেটদুনিয়ায় -

অনেকেই হয়তো জানেন না যে, নাচের রিয়েলিটি শো ‛বিন্দাস ডান্স সিজন ১’ র প্রতিযোগীও ছিলেন খেয়ালি। এছাড়াও তার আরও একটি গুন হল দুর্দান্ত জিমন্যাস্টিকও করেন অভিনেত্রী। আর ধারাবাহিক ‛আলতা ফড়িং’-য়ের গল্পও জিমন্যাস্টিক জগৎ নিয়ে। ছোট থেকেই নাচের প্রতি ন্যাক খেয়ালির। এমনকি চেয়েছিলেন নৃত্যশিল্পী হতে। আর তাই নাচের স্বার্থেই জিমন্যাস্টিক শিখেছিলেন।

একাধিক প্রতিভার অধিকারী, দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন ‘আলতা ফড়িং’র ফড়িং, প্রশংসার ঝড় নেটদুনিয়ায় -

বাড়ির কাছের কোচিংয়ে ক্লাস ফাইভ থেকে জিমন্যাস্টিক শিখেছেন অভিনেত্রী। যদিও এখন সময়ের কারণে নিয়মিত ক্লাবে যেতে পারেননা। কিন্তু অনুশীলনে খামতি রাখেননা একেবারেই। অল্প সময়ের মধ্যেই ফড়িং চরিত্রটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে।

শত বাঁধা ও বিপত্তি পেরিয়ে কিভাবে ফড়িং নিজের জীবনপথে এগিয়ে চলবে সেটাই এখন দেখার। পাশাপাশি রয়েছে ফড়িংয়ের নিজের জীবনেরও গল্প। ব্যাংক বাবু কি আদেও ভালো হবে নাকি তার সন্তান ও অর্জুনকে নিয়েই আগামী দিনে এগিয়ে যেতে হবে ফড়িংকে তা তো বলবে ধারাবাহিকের আগামী পর্বগুলি। নানান গুণের অধিকারী খেয়ালি যে বেশ ভালো গানও গায় তা অনেকেরই অজানা।

সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যেখানে তিনি মেদিনীপুরে শো করতে গিয়েছিলেন। আর সেখানেই দর্শকদের মন রাখতে ‛আশিকি ২’ সিনেমার ‛Chahun Main Ya Naa’ গানটি গেয়ে শোনান। যেমন ভালো অভিনয় ও জিমন্যাস্টিক করেন তেমনই সুন্দর তার গানের গলা। যা শুনে মুগ্ধ হয়েছেন সকলেই। ‛Ashirbad Photography’ নামের একটি পেজ থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। ‛আলতা ফড়িং’ (Alta phoring) ছাড়াও খেয়ালিকে ‛মৌ’-র বাড়ি ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে।