×
Entertainment

বাবার পর মেয়ে! দক্ষিণী ইন্ডাস্ট্রি কাঁপতে মাঠে নামছেন আল্লু অর্জুন কন্যা আরহা

শেষমেশ মাত্র ৬ বছর বয়সে অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে আল্লু আরহা-র। দক্ষিনী সিনেমার বর্তমানের সবথেকে বড়ো সুপারস্টার আল্লু অর্জুনের (Allu Arjun) মেয়ে আরহা এবার সিনেমায় নাম লেখাতে চলেছেন। আল্লু অর্জুন ২০২২ সালে নিজের সিনেমা দিয়ে দেশের মানুষের মন জয় করে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

‘বিজেথা’ সিনেমার মধ্যে দিয়ে সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রিতে আগমন ঘটিয়েছেন আল্লু। তারপরে একের পর এক সিনেমা ও শেষবার ‘পুষ্পা দ্যা রাইজ’ ৩৫০ কোটি টাকা আয় করেছে। ‘পুষ্পা দ্যা রুল’ অর্থাৎ সিনেমার সিকুয়াল তৈরী হচ্ছে। তাঁর মাঝেই আল্লু অর্জুনের মেয়ের এই খবর বেশ অনেকটাই সিনেমা প্রেমীদের মনে আনন্দ দিতে তৈরী। আর মাত্র ছয় বছর বয়সেই আল্লু আরহা নিজের অভিনয় জীবনে পা রাখছেন।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

সিনেমার নাম হলো শকুন্তলাম’ (Shakuntalam)। দক্ষিনের বিখ্যাত নায়িকা সামান্থা প্রভুর (Samantha Prabhu) সাথেই অভিনয় করবেন আরহা। ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসের ১৭ তারিখ মুক্তি পাবে সিনেমাটি। ছোট মেয়ের প্রথমবার কাজ দেখেই বেশ উচ্ছশিত বাবা। আল্লু অর্জুন কিন্তু আগে বলেছিলেন মেয়ে পড়াশুনা শেষ করে তবেই অভিনয়ে আসবে। তবে এত ছোটতেই হাতে খড়ি হয়ে যাবে এটা হয়তো ভাবেননি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Gunaa Teamworks (@gunaa_teamworks)

কিউট আরহা সোশ্যাল মিডিয়া জুড়ে দর্শকদের দারুন পছন্দের। বাবার সাথে মাঝে মধ্যেই ভালোবাসায় মাখা ফটোতে দেখা যায় আরহাকে। বাবা হিসাবে আল্লু অর্জুন অত্যন্ত এক্সাইটেড রয়েছেন ও গর্ব বোধ করছেন তাঁর মেয়ের জন্য এই কথা নিজে মুখেই জানিয়েছেন। তবে সিনেমা হলে প্রথমবার তাঁর মেয়েকে দেখে দর্শকদের কেমন প্রতিক্রিয়া হয় এখন সেটাই দেখার।