×
Entertainment

ইন্টারনেটে রিলিজ হয়েছে আলিয়া নাজের অনেকগুলি ঘাম ঝরানো ওয়েব সিরিজ, ভুলেও পরিবারের সামনে দেখবেন না

Aliya Naaz Web Series List: আলিয়া নাজ (Aliya Naaz) তার ওয়েব সিরিজের মধ্যে দিয়ে দারুন নাম করেছেন। শুধু অভিনয় নয় তিনি অ্যাডাল্ট ওয়েব সিরিজে কার্যত ঘাম ঝরানো অভিনয় করে সবাইকে চমকে দিয়েছেন। তবে আজ আপনাদের আলিয়া নাজের সব থেকে ঘাম ঝরানো কয়েকটি ওয়েব সিরিজ সম্পর্কে বলবো এই প্রতিবেদনে। তাই কথা না বাড়িয়ে দেখে নিন সেই ওয়েব সিরিজ গুলি।

১) Mrs: Teacher :

ADVERTISEMENT

প্রাইমশটে ২০২২ সালে মিসেস টিচার সিরিজটি রিলিজ হয়েছিল। এক প্রাইভেট শিক্ষিকার ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে আলিয়া নাজকে। যে শুধু পড়াশুনা নয় তার সাথেই স্টুডেন্টদের সাথে শারীরিক সম্পর্ক তৈরী করে তবে তার জন্য শর্ত থাকে। পরীক্ষায় ভালো রেজাল্ট করতে পারলেই সে পাবে তাদের স্বপ্নের শিক্ষিকাকে।

২) Andha Dhundh:

সিরিজে রোহিত নামের একটি ছেলেকে দেখানো হয়েছে। যে প্রকৃত পক্ষে অন্ধ। তবে তার বাবার প্রচুর টাকা আছে। তার বাবা মনিকা নামের একটি মেয়ে কে তার ছেলের দেখার জন্য রাখেন। তবে রোহিতকে অন্ধ মনে করে সে তাদের বাড়ি থেকে প্রতিনিয়ত চুরি করতে থাকে। কি হবে তার পরিণতি। এই সিরিজেও আলিয়াকে ব্যাপক খোলামেলা সিনে দেখা গেছে।

৩) Online:

উল্লুর আরেক বিখ্যাত সিরিজ অনলাইন। একটি ছেলে যে মহিলাদের আন্ডারগার্মেন্টস পোশাকের সাথে সেক্স টয় বিক্রি করে। গ্রামের মহিলারা এতই পছন্দ করে যে প্রতি নিয়ত তার সেক্স টয় সম্পূর্ণ ভাবে বিক্রি হয়ে যায়। তার জন্য সে পরিবারের সবাইকে মিষ্টির প্যাকেট পাঠায়। তবে তার মধ্যে ভুল করে চলে যায় সেসব সেক্স টয়। ব্যাপারটি জানাজানি হলে কি হবে। হাসির এই সিরিজটি অবশ্যই দেখুন।

৪) Seal 4:

এই সিরিজে শুধু আলিয়া নাজ নয় বিখ্যাত নায়িকা আয়েশা কাপুর ও অভিনয় করেছিলেন। প্রতিটি সিন ছিল উষ্ণতায় পরিপূর্ণ। এখানে এক সদ্য বিবাহিত দম্পতির গল্প দেখানো হয়েছে। স্বামী বাবার নেওয়া লোন শোধ করার জন্য সারাদিন কাজ করে। যতদিন লোন শোধ না হচ্ছে সে তার বৌয়ের কাছে আসবে না। তবে বউ সেসব ধার না ধেরে নিজের বোনের স্বামীর সাথে অবাধে যৌনতায় মেতে ওঠেন। দেখুন দুর্দান্ত উষ্ণতায় ভরা সিল ৪ সিরিজটি।

৫) Bahu Jaan:

সিরিজে শশুরের সাথে তার বৌমার এক অবৈধ যৌনতায় পরিপূর্ণ সম্পর্ক দেখানো হয়েছে। যেখানে স্বামীর অবর্তমানে বৌমা ও তার শশুরের সম্পর্ক তৈরী হয়। ধীরে ধীরে সেই সম্পর্ক থেকেই তৈরী হতে থাকে যৌনতা।

৬) Puddan Season 2:

সিনেপ্রাইম অ্যাপের এই সিরিজটি ব্যাপক উষ্ণতায় পরিপূর্ণ। তিন বান্ধবীর গল্প দেখানো হয়েছে। যারা একই জীবন কাটাতে চায় না। নতুন জীবন ও জায়গার সন্ধানে তারা বেরিয়ে পড়ে। তারপরে কি হলো যা জানতে দেখতে হবে আপনাদের এই সিরিজটি।

উল্লেখ্য এই কন্টেন্ট শুধুমাত্র অ্যাডাল্টদের জন্য।

ADVERTISEMENT

Related Articles