×
EntertainmentVideoViral Video

‘শক্তি ,সাহস ,যুদ্ধ, জয়ের আর এক নাম আমার বুনু’, প্রয়াত ঐন্দ্রিলাকে নিয়ে পোস্ট দিদি ঐশ্বর্যর, দেখে আবেগঘন নেটিজেনরা

‛শক্তি, সাহস, যুদ্ধ জয়ের আরেক নাম আমার বুনু’! ফের ঐন্দ্রিলার স্মৃতিতে ডুব দিলেন দিদি ঐশ্বর্য। দেখতে দেখতে ছয় দিন হয়ে গেল ঐন্দ্রিলা (Aindrila Sharma) আমাদের ছেড়ে চলে গিয়েছেন। দুবার ক্যান্সার জয়ী লড়াকু মেয়েটি তৃতীয়বার আর পারলেন না জীবনের সঙ্গে লড়াই করতে। টানা ২০ দিনের লড়াই শেষে অবশেষে হার মানলেন জীবনের কাছে। গত রবিবার হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ১২ টা ৫৯ মিনিট নাগাদ তার মৃত্যু হয়।

প্রিয়জনেরা তার মৃত্যু শোক কিছুতেই মেনে নিতে পারছেন না। আর না পারারই কথা। এমন ফুটফুটে হাসিখুশি একটি মেয়ের এভাবে চলে যাওয়া সত্যিই মেনে নেওয়ার মতো না। আর এইসময় অভিনেত্রীর নানান ভিডিও ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে। যা বারবারই চোখে জল আনছে অনুরাগীদের। আর মাত্র ৩ মাস পরই ছিল অভিনেত্রীর ২৫ তম জন্মদিন। কিন্তু তার আগেই সব শেষ।

ওদিকে বোনকে হারিয়ে একপ্রকার দিশেহারা হয়ে পড়েছে তার দিদি। আর তাইতো মনখারাপের সবকিছু ভাগ করে নিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ঐশ্বর্যর প্রোফাইল থেকে ভাইরাল হয়েছে আরও একটি ভিডিও। যেখানে ঐন্দ্রিলাকে নাচতে দেখা যাচ্ছে। সম্ভবত ভিডিওটি ঐন্দ্রিলার দ্বিতীয়বার ক্যান্সারে আক্রান্ত হওয়ার সময়ের। যেখানে হাসপাতালে স্যালাইন হাতে নাচতে দেখা যাচ্ছে।

ভিডিওতে দেখা যাচ্ছে এতো অসুস্থতার মাঝেও অভিনেত্রীর মুখের হাসি কিন্তু একেবারেই মলিন হয়নি। এরকম সাহসী মেয়ে সচরাচর দেখা যায়না। বোনের এই ভিডিও শেয়ার করে দিদি ঐশ্বর্য লিখেছেন যে, ‛শক্তি, সাহস, যুদ্ধ জয়ের আর এক নাম আমার বুনু’। ভিডিও ভাইরাল হতেই অনুরাগীদের চোখে জল এসে গিয়েছে। সম্প্রতি ঐন্দ্রিলার এই নাচের ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।