×
EntertainmentVideoViral Video

‘জিওনকাঠি’ ধারাবাহিকে দুর্দান্ত অভিনয় করেছিল ঐন্দ্রিলা, পুরনো ভিডিও দেখে চোখে জল ভক্তদের

সম্প্রতি প্রয়াত হয়েছেন বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। তার এই অকাল প্রয়ান তার কাছের মানুষ থেকে ভক্তকূল কেউই মেনে নিতে পারছেন না। আজ ঐন্দ্রিলা আমাদের মাঝে নেই। কিন্তু তার কাজ এবং হাজারও একটা ছবি ও ভিডিও ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে। আর যা চোখে জল আনছে সবারই। সম্প্রতি তেমনই ‛জিয়নকাঠি’ ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

ADVERTISEMENT

বউয়ের বেশে ঐন্দ্রিলাকে দেখে মুগ্ধ নেটিজেনরা। ধারাবাহিকে তার চরিত্রের নাম ছিল জাহ্নবী। সিরিয়ালটি বেশ জনপ্রিয়ও ছিল। ভাইরাল ওই ভিডিও ক্লিপে দেখা দেখা যাচ্ছে ফুলশয্যার ঘরে বৌয়ের বেশে হাজির জাহ্নবী রূপী ঐন্দ্রিলা। ওদিকে বরের বেশে রয়েছে ঋষি তথা সোমনাথ মাইতি। একে অপরের সঙ্গে একেরপর এক কথায় মশগুল। এমনকি এরপর ঋষি জাহ্নবীকে একটি আংটিও উপহার দেয়।

ভিডিওতে তাদের রোমান্সের কিছু দৃশ্যও উঠে আসে। লাল-সবুজ বেনারসীতে ধরা দেন সকলের প্রিয় ঐন্দ্রিলা। নতুন বউয়ের সাজে তাকে যে দেখতেও কতটা মিষ্টি লাগছিল তা আর বলার অপেক্ষা রাখেনা। সম্প্রতি এই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর আরও একবার নজর কেড়েছে নেটিজেনদের। এমনকি ভিডিওর কমেন্ট বক্সে একেরপর এক কমেন্টের বন্যায় ভরে গিয়েছে। সকলেই তাদের প্রিয় অভিনেত্রীকে অনেকখানি মিস করছেন।

প্রসঙ্গত, ২০১৫ সালে প্রথম ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। এরপর কেমোথেরাপি চলার পর ২০১৬ সালে তিনি সুস্থ হয়ে ওঠেন। কিন্তু তারপর ৫ বছর পর ২০২১ সালে আবারও আক্রান্ত হয়েছিলেন মারণ রোগ ক্যান্সারে। অবশেষে আবারও কঠিন লড়াইয়ের মধ্যে দিয়ে গিয়ে সুস্থও হয়েছিলেন। ফিরে এসেছিলেন স্বাভাবিক জীবনে। কিন্তু হঠাৎই ঘটে ছন্দপতন।

১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। তারপর থেকে তাকে রাখা হয়েছিল ভেন্টিলেশনে। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে কমবেশি ভালো-মন্দ অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছিল অভিনেত্রীর শারীরিক অবস্থা। তবে, তারপরেও কার্যত মিরাকেল ঘটিয়ে চিকিৎসায় সাড়া দিয়েছিলেন ঐন্দ্রিলা। কিন্তু শনিবার অভিনেত্রীর শারীরিক অবস্থার আবারও অবনতি হয়।

কমপক্ষে দশবার হৃদরোগে আক্রান্ত হন ঐন্দ্রিলা। আর সেই নিয়ে উদ্বেগ কাটতে না কাটতেই রবিবার দুপুরে ১২ টা ৫৯ মিনিট নাগাদ তাঁর মৃত্যু হয়।