×
EntertainmentVideoViral Video

‘এত আনন্দ আয়োজন সবই বৃথা আমায় ছাড়া’, দুর্দান্ত নাচ করে সৌরভের প্রশংসা কুড়িয়েছিলেন ঐন্দ্রিলা, ভাইরাল সেই ভিডিও

‛এতো আনন্দ আয়োজন সবই বৃথা আমায় ছাড়া’ দাদার মঞ্চে দুর্ধর্ষ নাচ ক্যান্সার জয়ী ঐন্দ্রিলার। আর সেই নাচের সাক্ষী ‛দাদাগিরি’ র মঞ্চ সহ অগণিত ভক্তরা। তার এক্সপ্রেশন সত্যিই চোখে জল এনে দেয় সবার। এমনকি তার নাচ দেখে ইমোশোনাল হয়ে পড়েন দাদা নিজেও। ৫ মাস আগেই তিনি হাজির হয়েছিলেন দাদার মঞ্চে। জানিয়েছিলেন তার লড়াইয়ের কথা।

ADVERTISEMENT

তার মনের জোরের কাছে হারতে বাধ্য হয়েছে মারণ রোগ ক্যান্সার। বলা যেতে পারে আজকের তরুণ জেনারেশনের কাছে তিনি ইন্সপিরেশন। বাংলা টেলিভিশন (Television) জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। কালারর্স বাংলার ‘জিয়ন কাঠি’ সিরিয়ালের জাহ্নবী হিসেবেই তাঁকে অধিকাংশ মানুষ চেনেন। অভিনয় দিয়েই সে জয় করেছে সকল দর্শকদের মন। তাঁর বেশ ফ্যান ফলোয়িংও রয়েছে।

কম-বেশি সকলেই জানেন যে, তিনি একসময় ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। সেখান থেকে সুস্থও হয়েছিলেন। কিন্তু তার ৬ বছর পর আবারও আক্রান্ত হন মারণ রোগ ক্যান্সারে। ২০২১ সালের ফেব্রুয়ারি মাস থেকেই আবারও সংকট নেমে আসে তার জীবনে। তবে, সে বারেও আবারও লড়াই করে সুস্থ হয়ে উঠেছিলেন অভিনেত্রী। কিন্তু সম্প্রতি মঙ্গলবার রাতে ব্রেন স্টোকে আক্রান্ত হয় অভিনেত্রী।

এরপর তড়িঘড়ি তাকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তারপরই তার এমআরআই করানো হয়। আর তার থেকেই জানা যায় স্টোকের কারণে মাথায় রক্ত জমাট বেঁধে গিয়েছে। অভিনেত্রী ইন্টা সেরিব্রাল হ্যামারেজে আক্রান্ত হয়েছেন। ফের আবারও একবার কঠিন পরিস্থিতির মুখে দাঁড়িয়ে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। আপাতত তার সুস্থ হওয়ার অপেক্ষায় সকলেই।