×
EntertainmentVideoViral Video

ছোটবেলার মজাদার গল্প শেয়ার করেছিলেন রচনার সঙ্গে, ভাইরাল পুরনো ভিডিও দেখে আবেগঘন নেটিজেনরা

আরও একবার নেটমাধ্যমে ভাইরাল ঐন্দ্রিলার পুরোনো ভিডিও। এমনই হাজারও একটা ভিডিও আজ ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কতটা প্রাণোচ্ছল একজন মানুষ ছিলেন ঐন্দ্রিলা তার প্রমান এই ভিডিও গুলিই। বাংলা টেলিভিশন (Television) জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। কালারর্স বাংলার ‘জিয়নকাঠি’ সিরিয়ালের জাহ্নবী হিসেবেই তাঁকে অধিকাংশ মানুষ চেনেন।

ADVERTISEMENT

এছাড়াও স্টার জলসার পর্দায় ‛জীবন জ্যোতি’ ধারাবাহিকে তাকে দেখা গিয়েছিল। অভিনয় দিয়েই সে জয় করেছেন সকল দর্শকদের মন। তাঁর বেশ ফ্যান ফলোয়িংও রয়েছে। কাজের খাতিরে যতটা না ভালোবাসা পেয়েছেন তার চেয়েও তার জীবনের সঙ্গে লড়াই করার শক্তি তাকে মানুষের কাছে আরও বেশি কাছের করে তুলেছে। ফাইটার ঐন্দ্রিলার জীবনকাহিনী অনুপ্রেরণা হোক সকলের জন্য।

গতকাল তিনি আমাদের ছেড়ে চলে গিয়েছেন। অজস্র মানুষের ভালোবাসা, চিকিৎসকদের এতো চেষ্টা সব বৃথা করে তিনি পাড়ি দিয়েছেন ঘুমের দেশে। কিন্তু সম্প্রতি ঐন্দ্রিলার একটি পুরোনো ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। দ্বিতীয়বার ক্যান্সারে আক্রান্ত হওয়ার আগে ‛দিদি নাম্বার ওয়ান’র মঞ্চে হাজির হয়েছিলেন অভিনেত্রী। দিদির সঙ্গে ভাগ করে নেন জীবনের গল্প। ঐন্দ্রিলা জানান যে, তার মা, বাবা, দিদি সকলেই মেডিক্যাল প্রফেসনের সঙ্গে যুক্ত।

কিন্তু তিনি ছোট থেকেই চেয়েছিলেন অভিনেত্রী হতে। তবে, ভীষণ দুস্টু ও মারকুটেও ছিলেন। আর সেই জন্য বন্ধুরা তাকে ভাড়া করে নিয়েও যেতেন। একবার তো নাকি একটি ছেলেকে ব্যাপক মেরেওছিলেন। আর সেকথা নিজের মুখেই জাননা অভিনেত্রী। এমনকি লকডাউনের সময় তার মা রাশিফল ও বাস্তু দেখে তাকে দিয়ে কি কি করিয়েছিলেন সেকথাও জানিয়েছিলেন। আর সেকথা শুনে তো মঞ্চে উপস্থিত সকলেই হেসে লুটোপুটি খায়। সম্প্রতি ঐন্দ্রিলার এই ভিডিওই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।