×
EntertainmentVideoViral Video

আইলারে নয়া দামান, বাড়ির ছাদে দুর্দান্ত নাচ পান্তা ভাতের কুন্ডুর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

‘আইলারে নয়া দামান’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ফের ভাইরাল দীপান্বিতা কুন্ডু (Dipanwita Kundu)। একেবারে বৃষ্টির ওয়েদারে বাড়ির ছাদেই এই গানের তালে নেচে তাক লাগিয়েছে দীপান্বিতা।

আইলারে নয়া দামান, বাড়ির ছাদে দুর্দান্ত নাচ পান্তা ভাতের কুন্ডুর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায় -

তাঁর পরণে রয়েছে লাল রঙের শাড়ি ও কালো রঙের ব্লাউজ। আর চোখে সানগ্লাস। আগের চেয়ে আরও পরিপক্ক হয়েছে তার নাচের স্টেপ। এমনকি এই গানে তাঁর এক্সপ্রেশনও রীতিমতো নজর কেড়েছে সকলের।

আইলারে নয়া দামান, বাড়ির ছাদে দুর্দান্ত নাচ পান্তা ভাতের কুন্ডুর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায় -

এক বছর আগে দীপান্বিতা তাঁর নিজের ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে ভিডিওটি পোস্ট করেছিল। একসময়ে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance) এ অংশগ্রহণ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিল ৪ বছরের খুদে দীপান্বিতা কুন্ডু। আর তখনই এমজির আসনে বসা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) মজা করে তাঁর নাম দিয়ে পান্তা ভাতের কন্ডু।

আর তারপর সেই নামেই সে জনপ্রিয়তা পেয়েছিল। প্রথমদিকে ‘ডিবিডি’ র মঞ্চে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করলেও পরে শো সঞ্চালনার কাজও করে। তবে, সেই ছোট্ট দীপান্বিতা (Dipanwita) এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। তার নাচ যে আগের চেয়ে অনেক বেশি পাকাপোক্ত হয়েছে তার প্রমান মিলেছে তাঁর নাচের ভিডিও (Video) গুলিতেই। সম্প্রতি দীপান্বিতা র এই নাচের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।