×
Entertainment

শুভশ্রীর পর ভুল ইংরেজি বলে ট্রোলের শিকার টলিউডের আরেক সুন্দরী নায়িকা শ্রাবন্তী

শুভশ্রীর পর এবার ভুল ইংরেজি লেখার কারণে ট্রোলের শিকার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)। পান থেকে চুন খসলে সেলিব্রেটিদের নিয়ে চর্চা থেকে শুরু করে কটাক্ষ এযেন নতুন বিষয় নয়। এমনকি বিশেষ করে শ্রাবন্তীর ব্যাক্তিগত জীবন নিয়ে হামেশায় চলছে চর্চা। অভিনয়ে তার জুড়ি মেলা ভার। কিন্তু ব্যক্তিগত জীবনে একাধিক বিয়ে ও বিচ্ছেদ নিয়ে তিনি বারংবারই উঠে এসেছেন সংবাদের শিরোনামে।

তবে, এবার আবারও একবার উঠে এলেন পেজ-থ্রির পাতায়। এবার আর কোনো ব্যক্তিগত কারণ নয় এবার তার ইংরেজি ভুল লেখা নিয়েই সরগরম হল নেটমাধ্যম। সম্প্রতি শ্রাবন্তীর ইনস্টাগ্রাম পাতা ভরে উঠেছে বিয়েবাড়ির ছবিতে। আর সেখানেই একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আর যেখানে তাকে লাল শাড়ি, ব্লাউজ, সোনার গয়নায় অসাধারণ দেখতে লাগছে অভিনেত্রীকে।

তবে, ছবির ক্যাপশন নিয়ে এবার ট্রোলড হয়েছেন অভিনেত্রী। শ্রাবন্তী ক্যাপশনে লিখেছেন যে, ‛ইয়ার কি শাদি’। আসলে তিনি ‛Yaar’ বানানের বদলে ‛Year’ বানান লিখেছেন। আর যা দেখে নেটিজেনরা একেরপর এক কটাক্ষ ও বিদ্রুপ করেছেন। কেউ লিখেছেন ‛ওটা Yaar হয়, Year নয়’। আবার কেউ লিখেছেন ‛Year না Yaar সেটাও ঠিকঠাক লিখতে জানে না’।

শুভশ্রীর পর ভুল ইংরেজি বলে ট্রোলের শিকার টলিউডের আরেক সুন্দরী নায়িকা শ্রাবন্তী -

যদিও এই নিয়ে অন্য কিছু মন্তব্য করতে চাননি অভিনেত্রী। তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলে দেখা যাবে তিনি ভুলটি সংশোধন করে নিয়েছেন। তবে, তার এই সাময়িক ভুল নিয়ে তিনি ব্যাপকভাবে নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন।