Entertainment

Soumitrisha Kundu: সিদ্ধার্থের সঙ্গে বিয়ের পর ‘মিঠাই’ সৌমিতৃষার জীবনে এলো নতুন সদস্য! খুশিতে আত্মহারা অভিনেত্রী

টানা কয়েক সপ্তাহ ধরেই টিআরপির তালিকায় প্রথম স্থান দখল করে আছে জি বাংলার মিঠাই (Mithai ) ধারাবাহিকটি। সবার মুখে মুখেই এখন এই সিরিয়ালের জয়গান। মিঠাইয়ের পরিবারের সঙ্গে যেন ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছেন দর্শকরাও। সঙ্গে এই ধারাবাহিকের মূল আকর্ষণ ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র মিঠাই(Mithai) এবং সিদ্ধার্থের(Siddhartha) দুষ্টু মিষ্টি সম্পর্ক। মিঠাই যেমন আদতে চঞ্চল প্রকৃতির তেমনি সিদ্ধার্থ আদতে উচ্ছে চরিত্রের। তাইতো তাঁর নাম উচ্ছেবাবু। আর অন্যদিকে সিদ্ধার্থও মিঠাইকে তুফানমেল বলে ডাকেন। ধারাবাহিকে এই দুজনের রসায়নেই কাবু দর্শকরা।

দর্শকদের এহেন ভালোবাসায় আপ্লুত খোদ মিঠাই রানী অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুও (Soumitrisha Kundu)। যদিও মিঠাই-এর জনপ্রিয়তার পেছনে এই ধারাবাহিকের সমস্ত কলাকুশলীরাও দাবীদার। তবে শেষমেশ গোপালের ইচ্ছেতে রাধাষ্টমীর দিনই মিঠাই-উচ্ছেবাবুর চার হাত এক হয়েছে। পরিবারের দাবিতে এবং দাদাইকে ফিরিয়ে আনতে শেষমেশ চঞ্চলপনা মিঠাইকে গ্রহণ করেছেন গোমড়া মুখো সিডের। তবে মিঠাইযের জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে জনপ্রিয় হয়ে গিয়েছেন এই সিরিয়ালের নায়িকা সৌমিতৃষা কুণ্ডুও। সোশ্যাল মিডিয়াতেও(Social Media) তাঁর জনপ্রিয়তা তুখোড়।

তবে সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনের আপডেট মিঠাই প্রতিনিয়ত দিতে থাকেন, সেরকমই আরো একটি কথা সৌমিতৃষা(Soumitrisha Kundu) তাঁর ইনস্টাগ্রামের মাধ্যমে জানালেন। জানেন কি, সদ্য মিঠাইয়ের জীবনে এসেছে এক নতুন অতিথি। তাও আবার দামী জিনিস। আসলে নতুন আইফোন কিনলেন সৌমিতৃষা। সেই ফোনেরই আনবক্স করার ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশেন দেখে বোঝা যাচ্ছে, তার জীবনে আসা নতুন অতিথি হল লাখ টাকার ‘আইফোন ১৩ প্রো ম্যাক্স’। তবে এই ফোনটি আনবক্স করার কাজটি করলেন অভিনেত্রীর বাবা। শুভ কাজটা তাঁর জীবনের শুভ মানুষের দ্বারাই হল। পুজোর আগে নতুন ফোন হাতে পেয়ে দারুণ উচ্ছ্বসিত অভিনেত্রী নিজেও। এবার এই ফোনে মিঠাইয়ের নতুন ভিডিও দেখার অপেক্ষায় সবাই।

Related Articles

Back to top button